বুধবার, ২১ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

চাকরিতে জালিয়াতি দুই নেতা কারাগারে

পুলিশের কনস্টেবল পদে চাকরির নিয়োগ পরীক্ষায় জালিয়াতির অভিযোগে করা মামলায় দুজনকে কারাগারে পাঠিয়েছে আদালত। আটকরা হলেন- বরগুনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক ও পৌর প্যানেল মেয়র রইসুল আলম রিপন এবং জেলা ছাত্রলীগের সাংগঠনিক স¤পাদক রেজওয়ানুল ইসলাম বাবু। বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সিরাজুল ইসলাম গাজীর আদালতে গতকাল হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। -বরগুনা প্রতিনিধি

কারখানা সিলগালা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি তেল ও একটি মশার কয়েল তৈরির কারখানায় অভিযান পরিচলনা করেছে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন কর্তৃপক্ষ। গতকাল মিজমিজি বাতানপাড়া এলাকায় বিএসটিআই কর্তৃপক্ষের নির্বাহী ম্যাজিস্ট্যাট রাশিদা আক্তারের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়। এ সময় বৈধ কাগজপত্র না থাকায় কারখানা দুটি সিলগালা করার নির্দেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্র্যাট।

-সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

আলোচনা সভা

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপির  রোগমুক্তি কামনায় বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টি ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে গতকাল উত্তরায় আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়েছে। সভায় মাওলানা আব্দুল আজিজের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পার্টির চেয়ারম্যান মাওলানা ইসমাইল হোসেন। এ সময় অন্যদের মধ্যে জহিরুল ইসলাম, কাজী আব্দুল কাইয়ুম, আবু হানিফ ও আব্দুর রাজ্জাক প্রমুখ আলেম বক্তৃতা করেন।

-টঙ্গী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর