রবিবার, ২৫ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

চোরের রডের আঘাতে যুবকের প্রাণহানি

চট্টগ্রামে চোরের রডের আঘাতে শফিকুর ইসলাম (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার ভোরে জেলার সাতকানিয়া থানার আমতলা এলাকায় এই ঘটনা ঘটে। সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন বলেন, ভোর ৫টার দিকে শফিকুল ইসলামের মোটরসাইকেল চুরি করে নিয়ে যাচ্ছিল তিন ব্যক্তি। শফিকুল এ সময় একজনকে ধরে ফেলেন। এ সময় বাকি দু’জন তাকে রড দিয়ে আঘাত করে। পরে তাকে স্থানীয় বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

-নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম 

দাফন বন্ধ কবরস্থানে

ব্রাহ্মণবাড়িয়া শহরের শেরপুর কবরস্থানে লাশ দাফন বন্ধ রয়েছে প্রায় ৬ মাস। কবরস্থানটির সম্প্রসারণ ও উন্নয়নের লক্ষ্যে গতকাল শহরের বিশিষ্ট নাগরিকদের এক মতবিনিময় সভা হয় শেরপুর কবরস্থান মাজার কমপ্লেক্সে। প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আল মামুন সরকার।

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

বিনামূল্যে অস্ত্রোপচার

বাগেরহাটে ২০০ দরিদ্র রোগীর চোখের অস্ত্রোপচারের দায়িত্ব নিয়েছে সদর উপজেলা পরিষদ। মুজিববর্ষ উপলক্ষে গতকাল সদর উপজেলা পরিষদ ও বেসরকারি সংস্থা সাইট সেভার্স যৌথভাবে এই ক্যাম্পের আয়োজন করে। জেলা প্রশাসক মামুনুর রশিদ চক্ষু ক্যাম্পের উদ্বোধন করেন।

-বাগেরহাট প্রতিনিধি

শেবাচিম ইন্টার্ন ডাক্তার অ্যাসোসিয়েশনের কমিটি গঠন

বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের (শেবাচিম) ইন্টার্ন ডাক্তার অ্যাসোসিয়েশনের কমিটি গঠন করা হয়েছে। ২২ অক্টোবর রাতে এই কমিটির অনুমোদন দেন হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন। নতুন কমিটির সভাপতি হলেন ডা. সজল পান্ডে এবং সাধারণ সম্পাদক ডা. মো. তারিকুল ইসলাম। সহ-সভাপতি হলেন ডা. মাহমুদুর রহমান ফেরদৌস, ডা. তৌহিদুল ইসলাম দিপু ও ডা. রাসিন জামান অয়ন, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. তন্ময় চক্রবর্তী, ডা. ইব্রাহীম মাঝি ও ডা. তুলী কর্মকারক, সাংগঠনিক সম্পাদক ডা. কাজী রেদোয়ান আহমেদ রিজভী, সহ-সাংগঠনিক সম্পাদক ডা. জেরিন তাসনিম খান ও ডা. আশরাফুল হক রবিন।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

চাঁদা না দেওয়ায় হামলা

এসএম ট্রেডিং নামে প্রতিষ্ঠানের উত্তরা শাখা অফিসে হামলা হয়েছে। এ সময় পলাশ নামে এক কর্মকর্তাকে শারীরিক নির্যাতন ও সঙ্গে থাকা টাকা, মোবাইল ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। এ ব্যাপারে উত্তরা পশ্চিম থানায় মামলা প্রক্রিয়াধীন বলে জানা গেছে। এর আগে প্রতিষ্ঠানের কুড়িল শাখা অফিসে হামলা হয়। এ বিষয়ে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে। জানা গেছে, ওই প্রতিষ্ঠানের ঢাকা ও এর বাইরে প্রায় ৭/৮টি শাখা রয়েছে। কিছুদিন ধরে কিছু চাঁদাবাজ ওই প্রতিষ্ঠানের কর্মকর্তাদের কাছে মোটা অংকের চাঁদা দাবি করে আসছে। অপারগতা জানালে এ সব হামলার ঘটনা ঘটছে।

-টঙ্গী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর