সোমবার, ২৬ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

গোডাউনে দুর্বৃত্তদের হামলা-ভাঙচুর

বরিশাল গোডাউনে হামলা ও ভাঙচুর চালিয়েছে দুর্বৃত্তরা। গতকাল নগরীর ভাটিখানা রোডের জেড এ এন্টারপ্রাইজের গোডাউনে এই ঘটনা ঘটে। হামলাকারীরা এ সময় গোডাউন মালিক জিয়াউর রহমান লিটনকে মারধর করে। এলাকাবাসী ও গোডাউন মালিক বলেন, সকালে ঢাকা থেকে তার গোডাউনে বিভিন্ন মালামাল আসে। তিনি এগুলো বুঝে নেওয়ার কাজে ব্যস্ত ছিলেন। এ সময় আকস্মিক দুর্বৃত্তরা গোডাউনের মালামাল ভাঙচুর শুরু করে। এতে বাধা দিলে দুর্বৃত্তরা জিয়াউর রহমানকে মারধর করে। খবর পেয়ে পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

শিক্ষার্থীদের মানববন্ধন

জাতীয় বিশ^বিদ্যালয়ের অনার্স (২০১৫-১৬) চতুর্থ বর্ষের স্থগিত পরীক্ষা দ্রুত গ্রহণ এবং বিগত পরীক্ষার রেজাল্টসহ চলমান পাঁচটি বিষয় মূল্যায়ন করে রেজাল্ট প্রকাশের দাবিতে বরিশালে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বরিশালের বিভিন্ন কলেজের অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থীদের ব্যানারে গতকাল সকাল ১১টায় নগরীর সদর রোডের অশি^নী কুমার হলের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন বি এম কলেজের বিভিন্ন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী পার্থ সরকার, ইলিয়াস হোসেন, মিজানুর রহমান, প্রদীপ সরকার ও মো. মিলন।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

সম্মাননা স্মারক প্রদান

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুর্গাপূজা উপলক্ষে আলোচনা সভা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। গতকাল রাতে উপজেলার ভোলাব কালী বাড়ি মন্দিরে এ অনুষ্ঠান হয়। বাদল দাস চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান। উপস্থিত ছিলেন আবুল হোসেন খান, হাসান আশকারী, সুবাস দাস, শিশির রঞ্জন দাস, সত্যেন দাস, দিলীপ কুমার দাস প্রমুখ। সভা শেষে ২১ গুণীজনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

-রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জে কোনো সন্ত্রাসির স্থান নেই

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম বলেন, নারায়ণগঞ্জে কোনো সন্ত্রাসী ও জঙ্গিবাদের স্থান নেই। এখানে প্রত্যেকটি ধর্মীয় উৎসব সুন্দরভাবে পালন করা হবে। যে কোনো সহযোগিতা দেওয়ার জন্য নারায়ণগঞ্জ জেলা পুলিশ বদ্ধপরিকর। গতকাল বিকালে দুর্গাপূজা উপলক্ষে চাষাঢ়া গোপাল জিউর বিগ্রহ মন্দিরে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শিখন সরকার শিপনের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী, সিনিয়র সহকারী পুলিশ সুপার সালেহ উদ্দিন আহমেদ, রবিউল হোসেন, অরুণ কুমার দাস, উত্তম কুমার সাহা, উত্তম সাহাসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর