মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

দম্পতি আহত

গরু বাঁধার একটি খুঁটিকে কেন্দ্র করে দিনাজপুরের বিরলে সংঘর্ষে এক দম্পতি আহত হয়েছেন। গতকাল সকালে বিরল উপজেলার নওপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- নওপাড়া গ্রামের আমিনুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী আক্তার বানু (৪০)। তাদের বিরল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

-দিনাজপুর প্রতিনিধি

সাব মেরিন ক্যাবল

ভোলা সদর উপজেলার মেঘনা নদীর মধ্যবর্তী মদনপুর, কাচিয়াসহ সাতটি চরের লক্ষাধিক মানুষকে বিদ্যুতের আওতায় আনার জন্য সাব মেরিন ক্যাবল স্থাপন কাজ শুরু হয়েছে। গতকাল তুলাতলি বাজার এলাকায় মেঘনার পাড়ে ক্যাবল স্থাপনের কাজ শুরু করেছে পল্লী বিদ্যুতের অধীনে টেকনো ট্রেডার্স নামের ঠিকাদারি প্রতিষ্ঠান। এক মাসের মধ্যে চার কিলোমিটার সাবমেরিন ক্যাবল স্থাপনের কাজ শেষ করবে বলে জানিয়েছে পল্লী বিদ্যুৎ বিভাগ।

-ভোলা প্রতিনিধি

ইউপি সদস্যকে হয়রানি!

ফরিদপুরের সালথা উপজেলার আটঘর ইউপি সদস্য হাসান আরশাফ মোল্যার বিরুদ্ধে মিথ্যা অভিযোগে মামলা দিয়ে হয়রানির অভিযোগ পাওয়া গেছে। ঘটনাস্থলে উপস্থিত না থাকলেও ষড়যন্ত্র মূলকভাবে আসামি করা হয়েছে বলে দাবি করেছেন ইউপি সদস্য হাসান। গত বুধবার বিকালে নকুলহাটি বাজারে মারামারির ঘটনায় মামলাটি হয়। ইউপি সদস্য হাসান আরশাফ বলেন, যে সময় বাজারে মারামারি হয় তখন আমি বাজারেই ছিলাম না অথচ আমাকে কোপের আসামি করা হয়েছে। -ফরিদপুর প্রতিনিধি

পানিতে ডুবে মৃত্যু

লক্ষ্মীপুরের রায়পুর পোরশহরে পুকুরের পানিতে ডুবে এক শিশুর করুণ মৃত্যু হয়েছে। শিশুটির নাম কায়েস (৭)। সে উপজেলার রায়পুর পৌরশহরের ৭ নম্বর ওয়ার্ডের চৌধুরী মোল্লা বাড়ির মোহাম্মদ আলী হায়দারের ছেলে। গতকাল দুপুরে এ ঘটনা ঘটে।

-রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

জুতার কারখানায় আগুন

গাজীপুরের শ্রীপুরে রানার ফুটওয়্যার কারখানা (জুতা তৈরির) কারখানায় অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় পৌনে দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। গতকাল বিকালে পৌনে ৪টার দিকে উপজেলার টেংরা বাজার এলাকায় রানার ফুটওয়্যার কারখানার পরিত্যক্ত মালামালের গুদামে আগুনের সূত্রাপাত হয়। মাওনা ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মিয়া রাজ এ তথ্য নিশ্চিত করেছেন।

-শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর