বুধবার, ২৮ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

অবৈধ স্থাপনা উচ্ছেদ

কুমিল্লার মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ বাজারে উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে কুমিল্লা জেলা পরিষদ। এ সময় জেলা পরিষদের এক একর ৯৯ শতক জায়গায় দখল করে থাকা ১৩০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়ে। গতকাল জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসানের নেতৃত্বে ওই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

-কুমিল্লা প্রতিনিধি

মাছ নিধন

ভালুকায় মাছের খামারে মুরগির বিষ্ঠা ফেলে প্রায় কোটি টাকার মাছ মেরে ফেলা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল সকালে উপজেলার ধীতপুর ইউনিয়নের পানিহাদি গ্রামে। এ ঘটনায় ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন মাছের খামারের কেয়ারটেকার বাচ্চু মিয়া। স্থানীয় কয়েকজন কাফিখান অ্যান্ড এগ্রো লি. মালিকানাধীন কাইলেন বিলের চারপাশে লেয়ার মুরগির খামার করেন। ওইসব মুরগির বিষ্ঠা সরাসরি কাইলেন বিলে ফেলার কারণে বিলে গ্যাস হয়ে মাছ মরে ভেসে উঠে। ভালুকা মডেল থানার ওসি জানান, ‘পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’

-ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

চার দোকান পুড়ে ছাই

গোপালগঞ্জের কোটালীপাড়ায় অগ্নিকান্ডে চার ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের। গতকাল ভোরে উপজেলার নাগরা বাসস্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটে। এলাকাবাসী জানান, নাগরা বাসস্ট্যান্ডের একটি মুদি দোকান থেকে বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়।

-গোপালগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর