রবিবার, ১ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

সাপের কামড়ে প্রকৌশলীর মৃত্যু

গাজীপুরে সাপের কামড়ে এক প্রকৌশলীর মৃত্যু হয়েছে। নিহতের নাম মোহাম্মদ আনিসুর রহমান (২৫)। তিনি সিরাজগঞ্জের শাহজাদপুর থানার চরকামারু এলাকার মোজাহার আলীর ছেলে। স্বজনরা জানান, গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন সুরাবাড়ি এলাকার একটি কারখানায় ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার পদে চাকরি করতেন আনিসুর রহমান। গত বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি কারখানার কম্প্রেসার রুমে ঢোকেন। এ সময় ওই কক্ষে থাকা একটি গোখরো তার পায়ে কামড় দেয়। -গাজীপুর প্রতিনিধি

নৌকা ডুবি

নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীতে নৌকা ডুবির ঘটনায় আবু হানিফ (৩৮) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে নৌ পুলিশ। গতকাল দুপুরে বন্দর স্কুল ঘাট এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নারায়ণগঞ্জ নৌ থানার ওসি শহিদুল ইসলাম জানান, নৌকা ডুবির ঘটনার দুই দিন পর বন্দর স্কুল ঘাট এলাকা থেকে আবু হানিফ নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। গত বৃহস্পতিবার দিবাগত রাতে নদী পারাপারের সময়ে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় নৌকা ডুবে নিখোঁজ ছিলেন তিনি।

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

আলোচনা সভা

ঈদে মিলাদুন্নবী উপলক্ষে গতকাল বিকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পাশর্^বর্তী ডেমরার পূর্ব হাজীনগরে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মফিজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মাহমুদুল হাসান পলিন। এ সময় উপস্থিত ছিলেন ড. গোলাম কিবরিয়া, আশরাফুল ইসলাম সায়েমসহ অনেকে। বক্তারা মহানবী হজরত মুহাম্মদ (সা.)-কে কটাক্ষ করে ফ্রান্সে ব্যঙ্গচিত্র প্রদর্শনের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।

-রূপগঞ্জ  প্রতিনিধি

মন্দির উদ্বোধন

জামালপুরের মাদারগঞ্জ পৌরসভার বালিজুড়ি নাট মন্দির উদ্বোধন করা হয়েছে। গতকাল বিকালে মন্দিরটি উদ্বোধন করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল, জেলা পরিষদের চেয়ারম্যান দৌলতুজ্জামান দুলাল, মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির, বিআরডিবি চেয়ারম্যান অরুণ কুমার সাহা প্রমুখ।

-মাদারগঞ্জ প্রতিনিধি

ইয়াবাসহ আটক

চট্টগ্রামে অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে পুলিশ। আটক ব্যক্তির নাম মো. সোহেল। অভিযানে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া থানা সদর এলাকায় শুক্রবার রাতে এ অভিযান চালানো হয়।

-নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর