মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

রৌমারীতে ইয়াবাসহ ইউপি সদস্য গ্রেফতার

কুড়িগ্রামের রৌমারী উপজেলার রৌমারী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল করিমকে ইয়াবাসহ আটক করেছে জামালপুর র‌্যাব-১৪। গত রবিবার রাতে উপজেলা পরিষদ চত্বরের পাশে সিয়াম কাউন্টারের সামনে থেকে তাকে আটক করা হয়। পরে গতকাল দুপুরে আদালতে পাঠানো হয়। আদালত তাকে জেলহাজতে প্রেরণ করে। রৌমারী থানার ওসি ইমতিয়াজ কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটকৃত রবিউলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

-কুড়িগ্রাম প্রতিনিধি

দুই আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে মামলা

রাজবাড়ীর গোয়ালন্দে আওয়ামী লীগের দুই নেতার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ব্যবসায়ী শফিকুল ইসলাম বাদী হয়ে গত রবিবার রাতে গোয়ালন্দ ঘাট থানায় দুই নেতাসহ ছয় জনের নাম উল্লেখ করে মামলা করেছে। আসামিরা হলেন গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মন্ডল(৪২), উপজেলা আওয়ামী লীগের  মোহাম্মদ আলী মোল্লা (৪৫)। মামলার অপর আসামিরা হলেন  মোস্তাফা মন্ডল, শাওন মন্ডল, কাশেম আলী খাঁ, মাসুদ মোল্লা।

-রাজবাড়ী প্রতিনিধি

ভোটার আইডি কার্ড প্রতারণা মামলা

নেত্রকোনার মোহনগঞ্জে একাধিকবার ভোটার আইডি কার্ড প্রতারণার অভিযোগ এনে নন্দলাল নমদাস নামে এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। মোহনগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার মো. জহিরুল হক বাদী হয়ে গত রবিবার মোহনগঞ্জ থানায় মামলাটি করেন। অভিযুক্ত নন্দলাল নমদাস উপজেলার মাঘান-সিয়াধার ইউপির মানশ্রী গ্রামের অখিল নমদাসের ছেলে।

এ বিষয়ে নির্বাচন অফিসার জহিরুল হক বলেন, ওই ব্যক্তি তথ্য গোপন করে একই নাম-ঠিকানা ব্যবহার করে একাধিকবার ভোটার আইডি কার্ড তৈরি করেছেন।

-নেত্রকোনা প্রতিনিধি

বেশি দামে আলু বিক্রি করায় জরিমানা

সরকার নির্ধারিত দামের চেয়ে বেশি দামে আলু বিক্রি এবং মূল্য তালিকা না রাখায় নারায়ণগঞ্জের দুই ব্যবসায়ীকে জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। গতকাল শহরের খানপুর বৌবাজার এলাকায় এ অভিযানে নেতৃত্ব দেন অধিদফতরের নারায়ণগঞ্জ জেলার সহকারী পরিচালক সেলিমুজ্জামান। তিনি বলেন, বৌবাজার এলাকার মা স্টোরকে দুই হাজার টাকা এবং বাচ্চু স্টোরকে এক হাজার টাকা জরিমানা করা হয়।

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মৃত্যু

রাঙামাটির রাজস্থলীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে সেকান্দার (৪০) নামে গ্রামীণব্যাংকের সহকারী ম্যানেজারের মৃত্যু হয়েছে। গতকাল রাতে উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়ন বাঙ্গালিয়া বাজারে এ ঘটনা ঘটে। তিনি চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার বৈলতলী গ্রামের মৃত আবদুল গনির ছেলে। জানা যায়, বাঙ্গালহালিয়া বাজারের তালুকতার বিল্ডিংয়ে থাকতেন সেকান্দার। রাতে রান্না করার সময় সিলিন্ডার বিস্ফোরণে তিনি দগ্ধ হন। পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

-রাঙামাটি প্রতিনিধি

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর