বুধবার, ৪ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

নোয়াখালীতে বাক প্রতিবন্ধী ও গৃহবধূ ধর্ষণের শিকার

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সুবর্ণচরে বাক ও বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে রাশেদ নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। অপর এক ঘটনায় বেগমগঞ্জে ধর্ষণে অন্তঃসত্ত্বা গৃহবধূ সন্তান প্রসব করেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে নাজমুল আলম সোহান (১৬) নামে এক কিশোরকে আটক করে গতকাল কারাগারে পাঠিয়েছে পুলিশ। গতকাল ভুক্তভোগী কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। রাশেদ (২০) একই এলাকার মৃত মজিবুল হকের ছেলে।

পুলিশ জানায়, শনিবার রাতে উপজেলার চর জুবলি ইউনিয়নের দক্ষিণ চরমহিউদ্দিন সরকারি ভূমিহীন আশ্রয়ণ কেন্দ্রে ওই কিশোরীকে ধর্ষণ চেষ্টা করে রাশেদ। এ ঘটনায় ওই কিশোরীর মা মামলা করেন। রবিবার রাশেদকে গ্রেফতার করা হয়। চরজব্বর থানার ওসি সাহেদ বলেন, গত সোমবার ওই কিশোরী আদালতে জবানবন্দি দিয়েছে। গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এদিকে নোয়াখালীর বেগমগঞ্জে ধর্ষণে অন্তঃসত্ত্বা গৃহবধূ সন্তান প্রসব করেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে নাজমুল আলম সোহান (১৬) নামে এক কিশোরকে আটক করে গতকাল কারাগারে পাঠিয়েছে পুলিশ। সোহান সোনাইমুড়ীর কাইয়া গ্রামের প্রবাসী মোরশেদ আলমের ছেলে ও নবম শ্রেণির ছাত্র। তারা দীর্ঘদিন চৌমুহনী পৌরসভার হাজীপুর এলাকায় ভাড়া বাসায় বসবাস করছে।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার জানায়, ওই গৃহবধূ গত বছরের ৪ ডিসেম্বর চৌমুহনী পৌরসভার হাজীপুর এলাকায় তার ননদের বাসায় বেড়াতে আসেন। তখন ননদের ছেলে সোহান তাকে বাসায় একা পেয়ে ধর্ষণ করলে তিনি অন্তঃসত্ত্বা হন। মঙ্গলবার ভুক্তভোগী গৃহবধূ এক মাসের শিশুকন্যাকে নিয়ে বেগমগঞ্জ থানায় এসে সোহানকে ওই শিশুর পিতা দাবি করেন।

সর্বশেষ খবর