বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

ভিত্তিপ্রস্তর স্থাপন

গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের তিনটি নতুন ভবনের উন্নয়ন কাজের ভিত্তিরপ্রস্তর স্থাপন করা হয়েছে। বুধবার বিকালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি এসবে উদ্বোধন করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাজীপুরের জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম, মেডিকেল কলেজের অধ্যক্ষ আসাদ হোসেন, পরিচালক ডা. খলিলুর রহমান, গাজীপুর গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী স্বপন চাকমা প্রমুখ। পরে প্রতিমন্ত্রী মেডিকেল কলেজের রোগীদের চিকিৎসা কার্যক্রম সহায়তায় একটি লিকুইট অক্সিজেন প্লান্ট উদ্বোধন করেন।

-গাজীপুর প্রতিনিধি

গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস। গতকাল একটি ডাইংয়ে চালানো এই অভিযান নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্র্রেট মাহমুদা মাসুম ও নুশরাত আরা খানম।

উপস্থিত ছিলেন- মমিনুল হক, রবিউল ইসলাম, গোলাম মোস্তফা, রফিকুল ইসলাম প্রমুখ।

-সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

দেয়াল চাপায় মৃত্যু

গাজীপুরের টঙ্গী দত্তপাড়া হাজী মার্কেট এলাকায় পুরাতন একটি ভবন ভাঙার কাজ করতে গিয়ে গতকাল দেয়াল চাপায় মিজানুর রহমান (৩৩) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। মিজান কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার মুক্তি বাজার গ্রামের হবি মোল্লার ছেলে।

-টঙ্গী প্রতিনিধি

মাদক মামলায় কারাদণ্ড

বরিশালে মাদক ব্যবসার দায়ে রিয়াজুল ইসলাম (৩০) নামে এক ব্যক্তিকে আট বছর কারাদণ্ড  দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের কারাদন্ড দেওয়া হয়। বরিশাল জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রফিকুল ইসলাম গতকাল এই রায় দেন।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

টিকিট কালোবাজারি আটক

ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন আন্তঃনগর ট্রেনের ৬৩টি টিকিটসহ বিল্লাল মিয়া (৪৫) ও ইয়াছিন (২২) নামে টিকিট কালোবাজারিকে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব-১৪ সূত্র জানায়, মঙ্গলবার রাতে ভৈরব ক্যাম্পের সদস্যরা ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন থেকে বিল্লাল ও ইয়াছিনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকায়। এ ঘটনায় আখাউড়া রেলওয়ে থানায় মামলা করা হয়েছে।

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর