শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা কব্জি কেটেছে প্রতিপক্ষ

পূর্ব শক্রতার জেরে পটুয়াখালীর কলাপাড়া উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি মনিরুজ্জামান জুয়েল প্যাদা (৩৫)’র বাম হাতের কব্জি কেটে শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলেছে প্রতিপক্ষের লোকজন। সশস্ত্র হামলার সময় আসামিরা এলোপাতাড়ি কুপিয়ে জুয়েলের ডান হাত ও দুই পা কুপিয়ে রক্তাক্ত জখম করে। গত বুধবার রাত ৮টার দিকে পূর্ব রজপাড়া এলাকার শরীফ বাড়ির সামনে এ সশস্ত্র হামলা চালানো হয়।

-পটুয়াখালী প্রতিনিধি

স্ত্রীর সঙ্গে পরকীয়া পিটিয়ে হত্যা

গাজীপুরে স্ত্রীর সঙ্গে পরকীয়ার সন্দেহে রাজিবকে (১৮) পিটিয়ে গাজীপুর সিটির কড্ডা ব্রিজ থেকে তুরাগ নদীতে ফেলে দেওয়া হয়। এদিকে ঘটনার চার দিন পর ঢাকার আশুলিয়া এলাকার একই নদী থেকে নৌপুলিশ অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। স্বজনরা মর্গে গিয়ে ওই অজ্ঞাত লাশটি রাজিবের বলে শনাক্ত করেন। পুলিশ এ ঘটনায় জড়িত সাব্বিরসহ এজাহারভুক্ত দুজনকে গ্রেফতার করেছে।

-গাজীপুর প্রতিনিধি

তিন পুলিশকে তলব

ছয় বছর আগে পুলিশ জানিয়েছিল, নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার যুবক মামুনকে অপহরণের পর হত্যা করা হয়েছে। সেই যুবক আদালতে হাজির হওয়ায় মামলার ছয় আসামিকেই অব্যাহতি দেওয়া হয়েছে। ঘটনার জন্য তিন পুলিশ কর্মকর্তাকে তলব করা হয়েছে। গতকাল নারায়ণগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ফেরদৌসের আদালতে হাজিরা দিয়েছেন।

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর