সোমবার, ৯ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

স্বামীর ওপর প্রতিশোধ নিতে ছেলের মুখে বিষ ঢালার গল্প

মেহেরপুর প্রতিনিধি

বড় ভাই মোমিনের ওপর রাগ করে বিষ পান করে ওমর ফারুক। এ ঘটনা ভিন্ন খাতে নিতে গল্প সাজান মা সাবিনা খাতুন। বাবা বিষ ঢেলে দিয়েছে ছেলের মুখে এমন অপপ্রচার চালান তিনি। স্বামীর নির্যাতনের প্রতিশোধ নিতেই তিনি এমন কাজ করেছেন বলে অকপটে স্বীকার করলেন সাবিনা। নিজের ভুল স্বীকার করে অনুতপ্ত বলেও জানিয়েছেন তিনি।

বিষ পানে অসুস্থ শিশু ওমর ফারুক জানান, তার বড় ভাই মোমিন প্রতিবন্ধী। কারণে-অকারণে সে তাকে মারধর করত। এই নির্যাতনে অতিষ্ঠ হয়ে সবার অজান্তে মাঠে পড়ে থাকা বিষের বোতলে পানি ঢেলে ঝাঁকিয়ে পান করে সে। এ সময় মা সাবিনা খাতুন বাড়ি ছিলেন না। পরে মা এসে বাবার নামে অভিযোগ তোলেন। বাবা আমার মুখে বিষ ঢেলে দিয়েছেন বলে প্রচার করেন। সাবিনা জানান, স্বামী মজিবর আমার ওপর প্রায়ই নির্যাতন চালাত। এ ছাড়া অন্য পুরুষের সঙ্গে আমার সম্পর্ক আছে বলেও অপবাদ দেয়। এ কারণে স্বামীকে শাসন করার জন্যই ছেলের মুখে বিষ ঢেলে দেওয়ার কথা বলেছি।

উল্লেখ্য, গত ২০ আক্টোবর গাংনী উপজেলার শেওড়াতলা গ্রামে ওমর ফারুক (১৩) বিষ পান করে। পরে তাকে গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর ওমর ফারুকের মা সাবিনা ও খালু আলমগীর প্রচার করে বাবা মুজিবর রহমান ছেলের মুখে বিষ ঢেলে দিয়েছে। বিষয়টি নিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যমে খবরও প্রচার করা হয়।

সর্বশেষ খবর