বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

এক পলক

৩৫ কেজির মর্টার শেল

স্বাধীনতা যুদ্ধের সময়ের একটি পরিত্যক্ত ৩৫ কেজির মর্টার শেল উদ্ধার করা হয়েছে। গতকাল ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভার নারায়ণপুর বাইপাস এলাকার আলমগীর মিয়ার ভাঙ্গারির দোকান থেকে শেলটি উদ্ধার করা হয়।

আলমগীর মিয়া জানান, মঙ্গলবার বিকালে তমা কম্পানির শ্রমিকরা পুরাতন রডসহ মর্টার শেলটি তার কাছে বিক্রি করে। বিষয়টি সন্দেহ হলে তিনি পুলিশে খবর দেন।

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ট্রেন লাইনচ্যুত

সিলেটে আবারও ট্রেন লাইনচ্যুতির ঘটনা ঘটেছে। এবার মালবাহী ট্রেন লাইনচ্যুতির কারণে সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। এর আগে গত ৭ নভেম্বর শ্রীমঙ্গলের সাতগাঁওয়ে তেলবাহী একটি ট্রেন লাইনচ্যুতির ঘটনায় এ রুটে রেল যোগাযোগ প্রায় ২৩ ঘণ্টা বন্ধ ছিল। জানা গেছে, গতকাল বিকালে  সিলেটের মাইজগাঁও ও ভাটেরার মধ্যবর্তী মোমিনছড়া চা বাগান এলাকায় মালবাহী একটি ট্রেন লাইনচ্যুত হয়।

-নিজস্ব প্রতিবেদক, সিলেট

পদোন্নতি দাবি

দেশের অধস্তন আদালতের কর্মচারীদের জুডিসিয়াল সার্ভিস বেতন স্কেলের আলোকে বেতন ভাতা, ব্লক পদ বিলুপ্তি ও পদোন্নতির দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি দিয়েছেন বিচার বিভাগীয় কর্মচারী কুমিল্লা শাখার নেতারা। জেলা প্রশাসকের কার্যালয়ের বাইরে মানববন্ধন শেষে গতকাল বিকালে জেলা প্রশাসক আবুল ফজল মীরের স্মারকলিপি দেন। এ সময় উপস্থিত ছিলেন হারাধন আচার্য্য, ইউছুফ আলী, শাহজাহান আহম্মেদ প্রমুখ।

-কুমিল্লা প্রতিনিধি

চাঁদাবাজি করতে গিয়ে আটক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে চাঁদাবাজি করতে গিয়ে আসল রহমতউল্লাহ (৩৬) নামে এক ভুয়া পুলিশ আটক হয়েছেন। বুধবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের এস রোড এলাকা থেকে তাকে আটক করা হয়। পুলিশ তার কাছ থেকে একটি ওয়াকিটকি এবং মোবাইল ফোনে ডিএমপি ও জেলা পুলিশের পোশাক পরা কয়েকটি ছবি উদ্ধার করে।-সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর