বুধবার, ১৮ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

বকেয়া বেতনের দাবিতে বিক্ষোভ

সাভারের আশুলিয়ায় বকেয়া বেতন-ভাতার দাবিতে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ-মিছিল ও মানববন্ধন করেছে শ্রমিকরা। গতকাল দুপুরে এ ওয়ান বিডি কারখানার শ্রমিকরা ডিইপিজেডের সামনে নবীনগর-চন্দ্রা মহাসড়কে এ কর্মসূচি পালন করে। পরে শ্রমিকরা আশুলিয়া প্রেস ক্লাবের সামনে অবস্থান কর্মসূচি পালন করে।

শ্রমিকরা জানায়, এপ্রিল মাসে মালিকপক্ষ হঠাৎ কারখানাটি বন্ধ করে দেয়। এখন পর্যন্ত মালিকরা কারখানার ১ হাজার ১০০ শ্রমিকের বেতন-ভাতা পরিশোধ করেনি। পাওনা টাকার জন্য শ্রমিকরা বারবার মালিক পক্ষকে জানালেও তারা কর্ণপাত করছে না। গত ২ নভেম্বর শ্রমিকরা ডিইপিজেডের সামনে গেলে পুলিশ তাদের লাঠিপেটা করে।

-সাভার (ঢাকা) প্রতিনিধি

গুলি, দোকান ভাঙচুর

নোয়খালীর বেগমগঞ্জ উপজেলায় রাতভর গুলি ও ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে সন্ত্রাসীরা। এ সময় তারা একটি দোকান ভেঙে তছনছ করে ফেলে। একলাশপুর ইউনিয়নের ভিআইপি সড়কের রিকশাস্ট্যান্ডে সোমবার রাতে এ ঘটনা ঘটে। সন্ত্রাসীরা দোকান মালিক সিরাজ মিয়াকে বেধড়ক পিটিয়ে আহত করে। এ ব্যাপারে গতকাল থানায় মামলা হয়েছে।

-নোয়াখালী প্রতিনিধি

সোনার বারসহ যুবক আটক

ফেনীতে প্রায় ২ কোটি টাকা মূল্যের ৩০টি  সোনার বারসহ একটি প্রাইভেটকার জব্দ করেছে র‌্যাব। গতকাল বিকালে রামপুর রাস্তার মাথা এলাকায় র‌্যাব-৭ এর একটি দল এই অভিযান চালায়। এ সময় নুরুল ইসলাম নামে এক যুবককে আটক করা হয়। তার বাড়ি চট্টগ্রামের হাটহাজারীতে।

-ফেনী প্রতিনিধি

ছাত্রলীগ নেতার বাড়িতে আওয়ামী লীগ নেতার হামলা

লাকসাম উপজেলার মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়নের কাঁঠালিয়া গ্রামে এক ছাত্রলীগ নেতার বাড়িতে স্থানীয় আওয়ামী লীগ নেতা ও তার সহযোগীরা হামলা চালিয়ে বাড়িঘর ভাঙচুর করেছে। এতে নারী ও শিশু আহত হয়েছে। এ ঘটনায় ওই ছাত্রলীগ নেতার মা বাদী হয়ে গতকাল লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। জানা গেছে, একটি শালিসকে  কেন্দ্র করে মুদাফরগঞ্জ কলেজ ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেনের সঙ্গে ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য বাবুল মিয়ার বাকবিতন্ডা হয়।

-কুমিল্লা প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর