শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

মাস্ক না পরায় জরিমানা

ব্রাহ্মণবাড়িয়ায় মাস্ক না পরাসহ বিভিন্ন অপরাধে ১৩৯ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। গত বুধবার সকাল ৯টা থেকে রাত পর্যন্ত জেলার ৯ উপজেলায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

দেড় লাখ পিস ইয়াবাসহ রোহিঙ্গা আটক

কক্সবাজারের মেরিন ড্রাইভ সড়ক থেকে দেড় লাখ ইয়াবাসহ মিজান (২১) নামে এক রোহিঙ্গা যুবককে আটক করেছে র‌্যাব। বুধবার বিকালে মেরিন ড্রাইভ সড়কের বাইল্যাখালি এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক মিজান কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের ‘সি’ ব্লকের আমিনের ছেলে। -কক্সবাজার প্রতিনিধি

করাতকল উচ্ছেদ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বড়ইবাড়ী এলাকা থেকে ছয়টি অবৈধ করাতকল উচ্ছেদ করেছে ভ্রাম্যমাণ আদালত। নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আদনান চৌধুরীর নেতৃত্বে গতকাল এ ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, উপজেলার সব অবৈধ করাতকল পর্যায়ক্রমে উচ্ছেদ করা হবে।

-গাজীপুর প্রতিনিধি

কন্যা শিক্ষার্থীদের মাঝে ন্যাপকিন বিতরণ

গোপালগঞ্জ সদর উপজেলার করপাড়া ইউনিয়নের শিক্ষার্থীদের মধ্যে স্যানিটারি ন্যাপকিন বিতরণ করা হয়েছে। এছাড়া করোনা প্রতিরোধে মাক্স, হ্যান্ড-স্যানিটাইজার সামগ্রী, সোলার বাতি ও প্রশিক্ষিত যুব-মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেছেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা। বৃহস্পতিবার সকালে করপাড়া ইউনিয়ন পরিষদের আয়োজনে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব সামগ্রী বিতরণ করেন।

-গোপালগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর