শনিবার, ২১ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

‘মুজিববর্ষে কেউ গৃহহীন থাকবে না’

‘মুজিববর্ষে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের কেউ গৃহহীন থাকবে না’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট রিয়াজুল কবির কাওছার। গতকাল রায়পুরার বাধাপাড়ায় মুজিববর্ষে শেখ হাসিনার উপহার গৃহহীনদের মাঝে ঘর হস্তান্তরকালে তিনি একথা বলেন। উপস্থিত ছিলেন  উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমান উদ্দিন ভুঞা, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান প্রমুখ । -নরসিংদী প্রতিনিধি

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধাঞ্জলি

মুজিববর্ষ উপলক্ষে গতকাল টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ফাউন্ডেশন’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নেতৃবৃন্দ। সংগঠনের সভাপতি তমিজ উদ্দিন সেলিম ভূঁইয়া ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মজুমদার সবুজের নেতৃত্বে নেতা-কর্মীরা সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

-গোপালগঞ্জ প্রতিনিধি

তারেক রহমানের জন্মদিন

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মদিন উপলক্ষে বরিশালে পৃথক আলোচনা সভা এবং দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে গতকাল সকালে নগরীর সদর রোডের বিএনপি কার্যালয়ে জেলা বিএনপি এবং বিকালে মহানগর বিএনপি এ কর্মসূচির আয়োজন করে।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

গোডাউনে আগুন

নারায়ণগঞ্জের আড়াইহাজারে একটি ববিনের (সুতার রাখার যন্ত্র) গোডাউনে অগ্নিকান্ড সংঘটিত হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার ফতেহপুর ইউনিয়নের চৌথার কান্দায় এ ঘটনা ঘটে। গোডাউনের মালিক জানান, আগুনে প্রায় ৯ লাখ টাকার ক্ষতি হয়েছে।

-আড়াইহাজার প্রতিনিধি

কিশোর গ্যাংয়ের হামলা

নারায়ণগঞ্জের বন্দরে কিশোর গ্যাংয়ের হামলায় ইউনিয়ন পরিষদ সদস্যসহ চারজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল সকালে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের হাজরাদী চাঁনপুর স্কুল মাঠে এ ঘটনা ঘটে। আহতরা হলেন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের সদস্য জামান প্রধান এবং সোনারগাঁওয়ের রিপন, স্বপন এবং কামরুল।

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

ট্রেনের ধাক্কায় নিহত

গাজীপুরে ট্রেনের ধাক্কায় হেলাল উদ্দিন (২৫) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। গতকাল মীরের বাজার রেললাইন থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের বাড়ি ভোলা সদর থানার ইলিশা কোটবাড়িতে।-গাজীপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর