বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

পৌর জাদুঘর উদ্বোধন

শেরপুর পৌর জাদুঘর গতকাল উদ্বোধন করা হয়েছে। দেড়শ বছরের পুরনো পৌরসভার চারু ভবনে এই জাদুঘরের উদ্বোধন করেন হুইপ আতিউর রহমান আতিক এমপি। শেরপুর পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. চন্দন কুমার পাল, সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, অধ্যক্ষ আবদুর রশিদ, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম হিরু প্রমুখ।

-শেরপুর প্রতিনিধি

বিশেষ অভিযানে গ্রেফতার ৫

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মাদক ও সন্ত্রাসবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করেছে পুলিশ। গতকাল বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত পুলিশের উদ্যোগে এ বিশেষ অভিযান সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় পরিচালনা করা হয়। গ্রেফতারকৃতরা হল মাসুম, বেদানা, নাজমুল হোসেন রবিন,  জামাল ও সোহেল খান।  -সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

পায়রা মানব

বরিশালে চলছে কবুতর উড়ানোর প্রতিযোগিতা ‘হাজী হাই ফ্লাইয়ার টুর্নামেন্ট-২০১৯ ও ২০।  মঙ্গলবার পর্যন্ত ৩৫ প্রতিযোগির মধ্যে ১৪ জনের কবুতর উড়ানো সম্পন্ন হয়েছে। এ পর্যন্ত ৯ ঘণ্টা ৫৮ মিনিট টানা কবুতর উড়িয়ে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে রয়েছেন নগরীর সদর রোডের পায়রা মানবখ্যাত রেজাউল কবির। তরুণ প্রজন্মকে অন্ধকার পথ থেকে দূরে রাখা ও প্রাণীর জন্য ভালোবাসা সৃষ্টির লক্ষ্যে কবুতর উড়ানো টুর্নামেন্ট আয়োজন করার কথা বলেন প্রধান পৃষ্ঠপোষক ও আয়োজক হাজী সোহেল।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর