শিরোনাম
শনিবার, ২৮ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

সড়ক দুর্ঘটনায় পাঁচ জেলায় সাত জনের মৃত্যু, আহত ৩

প্রতিদিন ডেস্ক

কুমিল্লা, মাগুরা, দিনাজপুর, নোয়াখালী ও লালমনিরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় সাতজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে ও শুক্রবার এ দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

কুমিল্লা : গতকাল বিকালে বুড়িচংয়ে কাভার্ডভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী দুই যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরেক যুবক আহত হন। নিহতরা হলেন- সজল (২৮) ও  সোহাগ (২৭)। মাগুরা : মাগুরা-যশোর সড়কের বড়খড়ি এলাকায় দুপুরে ট্রাকচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত ও একজন আহত হয়েছেন। নিহতরা হলেন সদরের জাগলা গ্রামের সোহাগ হোসেন (৩০) ও ঘোড়ামারার তাহারুল ইসলাম (৩০)। আহতকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দিনাজপুর : সকালে বীরগঞ্জের সাতোর ইউনিয়নের ঘোষপাড়া পুটিরপুল এলাকায় পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে প্রার্থ রানী (৪০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি এই এলাকার প্রদীপ ঘোষের স্ত্রী। নোয়াখালী : বৃহস্পতিবার রাতে ফেনী-নোয়াখালী মহাসড়কের সেতুভাঙা এলাকায় ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষে ঘটনাস্থলে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত আসলাম হুসেইন (২৬) বেগমগঞ্জের কুতুবপুরের বাসিন্দা।  লালমনিরহাট : আদিতমারীর ম্যালম্যালির বাজারে সন্ধ্যায় বালুবাহী ট্রলির চাপায় আলেপ উদ্দিন (৫৫) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে।

তিনি একই এলাকার বাসিন্দা। 

সর্বশেষ খবর