রবিবার, ২৯ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

পুলিশ ক্লিয়ারেন্সের নামে টাকা আদায়

পুলিশ ক্লিয়ারেন্স করার নামে টাকা আদায়ের অভিযোগে রমজান (২৫) নামে এক যুবককে শুক্রবার রাতে আটক করেছে পুলিশ। রমজান আড়াইহাজার সদর পৌরসভার আব্দুল্লাহপুর গ্রামের আউয়ালের ছেলে এবং পিংকি সুপার মার্কেটের ব্যবসায়ী। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, আটক রমজানের বিরুদ্ধে পুলিশের নাম ভাঙিয়ে টাকা নেওয়ার অভিযোগে মামলা হয়েছে।

-আড়াইহাজার প্রতিনিধি

মেলান্দহে বিশ^বিদ্যালয় দিবস

আজ জামালপুরের শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় দিবস পালিত হয়েছে। পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ মির্জা আজম এমপি জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসূচির উদ্ধোধন করেন।  বেলা ১১টায় বিশ^বিদ্যালয়ের ভিসি ড. শামসুদ্দিন আহমেদের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

-মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি

আখাউড়ায় দুই পক্ষের বিবাদে বৃদ্ধ নিহত

আখাউড়ায় দুই পক্ষের বিবাদে জামাল উদ্দিন (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। নিহত জামাল উদ্দিন উপজেলার মোগড়া ইউনিয়নের নিলাখাদ গ্রামের মৃত আফিল উদ্দিনের ছেলে। গত বৃহস্পতিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই বৃদ্ধ মারা যান।

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  সড়ক দুর্ঘটনা রোধে পথসভা

সম্প্রতি নেত্রকোনার দুর্গাপুর শ্যামগঞ্জ মহাসড়কে আশঙ্কাজনক হারে দুর্ঘটনা বেড়ে যাওয়ায় গাড়িচালক ও যাত্রীদের সচেতনতায় পথসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১২ টার দিকে পৌর এলাকার বিরিশিরিতে এই পথসভার আয়োজন করে নিরাপদ সড়ক চাই দুর্গাপুর উপজেলা শাখার কর্মীরা। কর্মসূচিতে সুসং সরকারি মহাবিদ্যালয়ের প্রভাষক শফিকুল ইসলাম স্বপনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক পৌর মেয়র শ.ম. জয়নাল আবেদীন, ওসি দুর্গাপুর থানা শাহ্ নুর এ আলম,  অ্যাডভোকেট সজল চক্রবর্তী, দুর্গাপুর নিরাপদ সড়ক আন্দোলনের আহ্বায়ক নুরুল আলম প্রমুখ।

-নেত্রকোনা প্রতিনিধি

ড্রামা সার্কেল উদ্বোধন

মানিকগঞ্জের বেউথা এলাকায় ড্রামা সার্কেল কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। গতকাল এই কার্যালয়ের উদ্বোধন করেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা  দুর-রে-শাহওয়াজ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরুজ্জামান, মানিকগঞ্জ সদরের ইউএনও ইকবাল হোসেন ও সহকারী কমিশনার (ভূমি) আলী রাজীব মাহমুদ মিথুন।

-মানিকগঞ্জ প্রতিনিধি

গৃহবধূর আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বিষপানে সুরভী আক্তার (২০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে গতকাল ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে। উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের ইটনা গ্রামে এ ঘটনা ঘটে। সুরভী ওই গ্রামের মাজেদ মিয়ার ছেলে মো. ইউসুফ মিয়ার স্ত্রী।

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

করোনা আক্রান্ত ৬৭

গাজীপুরে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৬৭ জন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৬ হাজার ৩১১। গত ২৪ ঘণ্টায় নতুন করে নমুনা পরীক্ষা করা হয়েছে ১৮৬ জনের। গতকাল গাজীপুর সিভিল সার্জন কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

গত ২৪ ঘণ্টায় গাজীপুরে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত ৬৭ জন। এর মধ্যে গাজীপুর সদরে ৫৮ জন, কালীগঞ্জে ৪, কালিয়াকৈরে ৪ ও কাপাসিয়ায় ১ জন। এ পর্যন্ত জেলায় সুস্থ হয়েছেন ৫ হাজার ২৬০ জন। আক্রান্ত হয়ে মারা গেছেন ৮৬ জন। -গাজীপুর প্রতিনিধি

দুই গ্রুপের সংঘর্ষে  আহত ১০

ফরিদপুরের সালথায় জমিজমা-সংক্রান্ত বিরোধের জেরে চাচা-ভাতিজা দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ আহত হয়েছেন। আহতদের মধ্যে আটজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল উপজেলার গট্টি ইউনিয়নের সিংহপ্রতাপ গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, জমি নিয়ে সিংহপ্রতাপ গ্রামের আরমান খালাসীর সঙ্গে তার ভাতিজা কাসেমের বিরোধ চলে আসছিল। এর জেরে সকালে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় দেশীয় ধারালো রামদা দিয়ে একে অপরকে কুপিয়ে জখম করে। এতে উভয় পরিবারের ১০ জন আহত হন।

-ফরিদপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর