রবিবার, ২৯ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

গোপালগঞ্জে খাদে যাত্রীবাহী বাস, নিহত চার, আহত ১৯

প্রতিদিন ডেস্ক

গোপালগঞ্জে খাদে যাত্রীবাহী বাস, নিহত চার, আহত ১৯

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদের পানিতে পড়ে ঘটনাস্থলেই চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১৯ যাত্রী। আহত ১৩ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। টুঙ্গিপাড়া থানার ওসি নাছিম জানান, গতকাল দুপুরে গোপালগঞ্জ-পিরোজপুর মহাসড়কের টুঙ্গিপাড়া উপজেলার মালেকের বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পিরোজপুর থেকে ঢাকাগামী দোলা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে একটি ইঞ্জিনচালিত ভ্যানগাড়ীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদের পানিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন বাসযাত্রী ও ভ্যানচালক নিহত হন। ১৩ জন আহত হন। নিহতদের মধ্যে ভ্যানচালক আকাম উদ্দিন ছাড়া বাকি তিনজনের পরিচয় এখনো পাওয়া যায়নি।

কাভার্ডভ্যানের ধাক্কায় এসআই নিহত : গাজীপুর প্রতিনিধি জানান, গাজীপুরে বেপরোয়া গতির কভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী শিল্প পুলিশের এক এসআই নিহত এবং এক কনস্টেবল আহত হয়েছেন। গতকাল শহরের ভোগড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় চালক ও হেলপারসহ ঘাতক ট্রাকটি আটক করেছে পুলিশ। নিহত এসআই সাইফুর রহমান (৫০) গাজীপুর শিল্প পুলিশের চন্দ্রার বেক্সিমকো ক্যাম্পে কর্মরত ছিলেন। তার বাড়ি ঠাকুরগাঁও সদর থানার কচুবাড়ি কৃষ্টপুর গ্রামে। আটকরা হলো- কাভার্ডভ্যান চালক ভোলার আরিফ হোসেন (২০) ও হেলপার নোয়াখালীর আমজাদ হোসেন (১৯)।

জিএমপির বাসন থানা পুলিশ জানায়, বিকালে তুহিন মিয়াকে সঙ্গে নিয়ে চন্দ্রা বেক্সিমকো ক্যাম্প থেকে মোটরসাইকেলে মহানগরের গাজীপুর শিল্প পুুলিশ লাইনে যাচ্ছিলেন এসআই সাইফুর রহমান। পথে ঢাকা বাইপাস সড়কের ভোগড়া মোড়ে বেপরোয়া গতির একটি কাভার্ড তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে এসআই সাইফুর ও কনস্টেবল তুহিন সড়কে ছিটকে পড়েন। পুলিশ ও স্থানীয়রা তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেলে নিয়ে ভর্তি করেন। সেখানে সাইফুরের মৃত্যু হয়।

সর্বশেষ খবর