সোমবার, ৩০ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

মুক্তিপণ নিয়েও শিশু হত্যা তিনজনের যাবজ্জীবন

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের ঘুমন্ত মা-বাবার কাছ থেকে তিন মাসের শিশুকে অপহরণের পর মুক্তিপণ নিয়েও হত্যার ঘটনায় তিনজনকে যাবজ্জীবন কারাদন্ড  দিয়েছে আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও ১ বছরের কারাদ  দেওয়া হয়। গতকাল বাগেরহাটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ২-এর বিচারক নূরে আলম এই আদেশ দেন।

দ প্রাপ্তরা হলেন- মোরেলগঞ্জ উপজেলার গুলিশাখালী গ্রামে হৃদয় ওরফে রাহাত হাওলাদার (২১), মহিউদ্দিন হাওলাদার (২২) ও ফায়জুল ইসলাম (২৮)। মামলা সূত্রে জানা যায়, গত বছরের ১১ মার্চ রাতে মোরেলগঞ্জ উপজেলার বিশারীঘাটা গ্রামের সিরাজউল ইসলাম সোহাগ ও রেশমা তাদের ৩ মাসের শিশু আবদুল্লাহকে নিয়ে নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন।

রাতে ঘুম থেকে জেগে তারা দেখতে পান আবদুল্লাহ পাশে নেই। এ ঘটনায় শিশুর বাবা মোরেলগঞ্জ থানায় মামলা করেন। এদিকে, শিশুর বাবা অপহরণকারীদের মুক্তিপণের ১০ লাখ টাকাও পরিশোধ করেন। কিন্তু অপহরণকারীরা শিশুটিকে ফেরত না দিয়ে হত্যা করেন। এ ঘটনায় পুলিশ প্রথমে হৃদয়কে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্যমতে বিশারীঘাটা গ্রামের কাচারিবাড়ির একটি শেপটিক ট্যাংকের ভিতর থেকে আবদুল্লাহর লাশ উদ্ধার করে পুলিশ।

সর্বশেষ খবর