মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা

উপজেলা পরিষদ কম্পাউন্ডে আগুন

আমতলী (বরগুনা) প্রতিনিধি

বরগুনার আমতলী উপজেলা পরিষদ কম্পাউন্ডে তৃতীয় শ্রেণির কর্মচারী পরিত্যক্ত ক্লাব ঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। অল্পের জন্য রক্ষা পেয়েছে আদালত ভবনসহ পরিষদের ৮টি অফিস ভবন।

কম্পাউন্ডের মধ্যে আগুন লাগায় জনমনে আতঙ্ক বিরাজ করছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের বিচার দাবি করেছেন স্থানীয়রা। ঘটনা ঘটেছে রবিবার রাতে। জানা গেছে, উপজেলা পরিষদ কম্পাউন্ডের মধ্যে তৃতীয় শ্রেণির কর্মচারী ক্লাব ঘর রয়েছে।

ওই ক্লাব ঘর গত ১০ বছর ধরে পরিত্যক্ত অবস্থায় পড়ে আছে। ঘর পরিত্যক্ত থাকায় ওই ঘরের মধ্যে স্থানীয় মাদক সেবীদের আড্ডা স্থলের পরিণত হয়েছে। প্রতিদিন সকাল থেকে গভীর রাত অবদি পর্যন্ত বসে মাদকসেবীদের মিলনমেলা। রবিবার রাত সাড়ে সাতটার দিকে হঠাৎ ওই ঘরে আগুনের লেলিহান শিখা স্থানীয়রা দেখতে পায়। এ সময় মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। উপজেলা কম্পাউন্ডের মধ্যে শিশু পার্কের মেলায় আসা শিশু, কিশোর ও নারীদের মধ্যে ছুটাছুটি শুরু হয়। খবর পেয়ে আমতলী দমকল বাহিনীর লোকজন এসে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনলেও রক্ষা পায়নি পরিত্যক্ত ক্লাবটি। ফায়ার সার্ভিসের ধারণা পরিত্যক্ত ভবনে বিদ্যুতের সংযোগ না থাকায় সিগারেট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আমতলী উপজেলা দমকল বাহিনীর স্টেশন অফিসার মো. তামিম হাওলাদার বলেন, পরিত্যক্ত ভবনে বিদ্যুৎ সংযোগ ছিল না। ধারণা করা হচ্ছে সিগারেট থেকেই  আগুনের সূত্রপাত হয়েছে।

সর্বশেষ খবর