বুধবার, ২ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা

এক পলক

প্রান্তিক নারীদের অনুদান

নোয়াখালী পৌরসভার প্রান্তিক ২৪১ হতদরিদ্র নারীকে প্রশিক্ষণ শেষে উদ্যোক্তা হিসেবে গড়ে তোলার লক্ষ্যে ১০ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়েছে। গতকাল পৌর কনভেনশন সেন্টারে তাদের হাতে অনুদানের টাকা তুলে দেন মেয়র শহিদ উল্যাহ খান সোহেল। প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের নগর দারিদ্র্য হ্রাসকরণ কর্মসূচির অংশ হিসেবে এই অনুদান তুলে দেওয়া হয়।

-নোয়াখালী প্রতিনিধি

চট্টগ্রামে চটের গুদামে আগুন

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানাধীন নতুন চাক্তাই ড্রামপট্টি এলাকার গতকাল একটি চটের গুদামে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান গোডাউন মালিক নাসির।

-নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

নারায়ণগঞ্জ শহরের হাইস্কুল রোড, ফলপট্টি, ১ নম্বর রেলগেট, বোস কেবিন সংলগ্ন, ফকির টোলা সংলগ্ন, ২ নম্বর রেলগেট ও চেম্বার রোডে সড়কে বসা ফুটপাথের হকারদের অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেছে ডিপিডিসি কর্তৃপক্ষ। মঙ্গলবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত টানা অভিযানে ডিপিডিসির এনওসিএস নারায়ণগঞ্জ (পূর্ব)-এর নির্বাহী প্রকৌশলী মো. গোলাম মোরশেদের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। অভিযানকালে কয়েক শতাধিক দোকানের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। ফুটপাথে অবৈধ বিদ্যুৎ সংযোগের কারণে সরকার বিপুল পরিমাণ রাজস্ব হারাচ্ছিল।

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর