বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

অবৈধ স্থাপনা উচ্ছেদ

নারায়ণগঞ্জের ব্রহ্মপুত্র নদে প্রথমবারের মতো অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালিয়েছে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষ। এ সময় নদের তীর দখল করে গড়ে উঠা ১৫টি ডকইয়ার্ড, একটি অটোরাইস মিলের স্থাপনা ও একটি গাছের গুঁড়ির পাইলিং উচ্ছেদ করা হয়। বিআইডব্লিউটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব জামিলের নেতৃত্বে গতকাল অভিযান পরিচালিত হয়। বিআইডব্লিউটিএর নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম-পরিচালক শেখ মাসুদ কামাল জানান, হাই কোর্টের নির্দেশ অনুযায়ী সিএস জরিপ মোতাবেক আমাদের উচ্ছেদ অভিযান চলমান রয়েছে। -নারায়ণগঞ্জ প্রতিনিধি

ভয় দেখিয়ে ধর্ষণ

প্রথমবার ধর্ষণের ভিডিও ধারণ করে তা ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে এক মাস ধরে তিন যুবক সিরাজগঞ্জের শাহজাদপুরে চতুর্থ শ্রেণির ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। ঘটনায় জড়িত এক যুবককে গতকাল আটক করে স্থানীয়রা পুলিশে দিয়েছেন। আটক ইউসুফ আলী শাহজাদপুর পোরজনা ইউপির আলহাজ আলীর ছেলে। অপর দুই যুবক জীবন ও ফয়সালকে খুঁজছে পুলিশ।

-সিরাজগঞ্জ প্রতিনিধি

কিশোর গ্যাং রোধে সভা

গাজীপুরের টঙ্গী এরশাদ নগর এলাকায় ৭ নম্বর বিট পুলিশিং কার্যালয়ে গতকাল সন্ধ্যায় কিশোর গ্যাং রোধে সচেতনতামূলক সভা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন উপ-পুলিশ কমিশনার (অপরাধ দক্ষিণ) ইলতুৎ মিস। বিশেষ অতিথি ছিলেন আমিনুল ইসলাম, দেলোয়ার হোসেন, ফারুক আহম্মেদ প্রমুখ। বক্তারা বলেন, কিশোর গ্যাং রোধে কাজ শুরু হয়েছি। কাউকে ছাড় দেওয়া হবে না। এ সব গ্যাংদের যারা আশ্রয়-প্রশ্রয় দিচ্ছে তাদেরও আইনের আওতায় আনা হবে।

-টঙ্গী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর