বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা

গাজীপুরে ছুরিকাঘাতে যুবক খুন

পৃথক স্থানে দুই লাশ উদ্ধার

প্রতিদিন ডেস্ক

গাজীপুর সিটি করপোরেশন এলাকায় ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছেন। এছাড়া জেলার শ্রীপুর ও নারায়ণগঞ্জের আড়াইহাজারে দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

গাজীপুর : ছুরিকাঘাতে মামুন নামে এক যুবক খুন হয়েছেন। তিনি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের আতাউর রহমানের ছেলে। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার এসআই মোস্তফা কামাল জানান, গতকাল ভোরে সিটি করপোরেশনের নলজানী এলাকার সিয়াম সিএনজি ফিলিং স্টেশনের সংলগ্ন সড়কের পাশে ওই যুবকের লাশ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। তার বুক, পেট, পিঠ ও হাতসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

শ্রীপুর : গাজীপুরের শ্রীপুরে মানসিক ভারসাম্যহীন ছেলের হাতে মা রেহেনা খাতুন (৪০) খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। রেহেনা ওই গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী। এ ঘটনায় পুলিশ ছেলে ইয়াসীন আরাফাতকে (১৬) গ্রেফতার করেছে। কাওরাইদ ইউনিয়নের সোনাব গ্রামে গতকাল সকালে খুনের ঘটনা ঘটে।

আড়াইহাজার : নবী হোসেন (১৬) নামে এক পাওয়ারলুম শ্রমিকের ঝুলন্ত লাশ নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার রামচন্দ্রী গ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ। নবী হোসেন ওই গ্রামের দুলাল মিয়ার ছেলে।

সর্বশেষ খবর