শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা

বেলকুচিতে প্রতিরোধের মুখে মামুনুল হকের মাহফিল বাতিল

সিরাজগঞ্জ প্রতিনিধি

আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রতিরোধের মুখে সিরাজগঞ্জের  বেলকুচিতে ১৭ ডিসেম্বর নির্ধারিত আল্লামা মামুনুল হকের ওয়াজ মাহফিল বাতিল করা হয়েছে। গতকাল বিকালে এ তথ্য দেন মাহফিলের আয়োজক কমিটি ও বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গোলাম মোস্তফা।

দৌলতপুর ইউনিয়নের জামতৈল দারুল উলুম কওমিয়া হাফিজিয়া মাদরাসায় মাহফিল হওয়ার কথা ছিল। পোস্টারে আল্লামা মামুনুল হককে বক্তা বলে জানানো হয়। এতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আলোচনা-সমালোচনার ঝড় ওঠে।

মামুনুল হককে আসতে দেওয়া হবে না- লিখে একের পর এক ফেসবুক পোস্ট চলতে থাকে। শনিবার মানববন্ধন কর্মসূচি  ঘোষণা করে স্বেচ্ছাসেবক লীগ।

ওসি গোলাম মোস্তফা জানান, প্রচার চললেও ওয়াজ মাহফিল যে হবে তা প্রশাসনকে জানানো হয়নি। পোস্টার দেখে বিষয়টি জানতে পেরে কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে করোনা পরিস্থিতির বিষয়টি বিবেচনায় নিয়ে ওয়াজ মাহফিলটি বাতিল করতে বলা হয়েছে।

বেলকুচি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামাল আহমেদ জানান, তারা সকালে মাদরাসা কমিটির সঙ্গে বৈঠক করেন এবং মামুনুল হকের বিরুদ্ধে তীব্র আপত্তি জানান। কামাল বলেন, তখন মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি আমাদের সামনেই মামুনুল হককে কল দিয়ে মাহফিলে আসতে নিষেধ করেছেন।

আয়োজক কমিটির সচিব মোহাম্মদ জাকারিয়া জানান, মাহফিলটি বাতিল করা হয়েছে। আল্লামা মামুনুল হক বেলকুচিতে আসছেন না।

সর্বশেষ খবর