শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

কোটালীপাড়ায় মুক্ত দিবস

গোপালগঞ্জের কোটালীপাড়া মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মুক্তিযোদ্ধা প্রজন্মের আয়োজনে উপজেলা সদরে অবস্থিত মুক্তিযোদ্ধা সংসদ ভবনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

-গোপালগঞ্জ প্রতিনিধি

ট্রেনে কাটা পড়ে যুবক দিখন্ডিত

নারায়ণগঞ্জে চলন্ত ট্রেনের নিচে পড়ে অজ্ঞাত যুবকের (২০) মৃত্যু হয়েছে। গতকাল নগরীর ২ নম্বর  রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসী জানায়, দুপুরে ঢাকা থেকে ছেড়ে আসা ট্রেনটি নারায়ণগঞ্জের ২ নম্বর রেলগেট এলাকায় পৌঁছলে ওই যুবক ট্রেনে ওঠার চেষ্টা করে। এ সময় অসাবধানতাবসত তিনি ট্রেনের নিচে পড়ে যান। এতে তার শরীর দ্বিখন্ডিত হয়ে যায়।

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

গাজীপুরে চাকরির প্রলোভনে কিশোরী (১৯) ধর্ষণের অভিযোগে আবু হানিফ নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার রাতে র‌্যাব-১ এর গাজীপুর ক্যাম্পের একটি দল নগরীর ভাওয়াল জাতীয় উদ্যান এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। হানিফ গাজীপুর মহানগরীর ইটাহাটা এলাকার মৃত আনছার আলীর ছেলে।

-গাজীপুর প্রতিনিধি

অবৈধ স্থাপনা উচ্ছেদ

নারায়ণগঞ্জের ব্রহ্মপুত্র নদে দ্বিতীয় দিনের মতো অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালিয়েছে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষ। গতকাল ব্রহ্মপুত্র নদের পশ্চিম তীরে সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নে ১টি অটোরাইস মিলের অবৈধ স্থাপনা ও গাইডওয়ালসহ ১০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। অভিযানে নেতৃত্ব দেন বিআইডব্লিউটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব জামিল।

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

বরিশাল জেলা ছাত্রদল সভাপতির পদ স্থগিত

ছাত্রদল কেন্দ্রীয় কমিটির বরিশাল বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক ও জেলা সভাপতি মাহফুজুল আলম মিঠুর উভয় দলীয় পদ স্থগিত করা হয়েছে। দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে গতকাল ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক এ সিদ্ধান্ত নেন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বিভিন্ন পদ দেওয়ার কথা বলে অর্থ গ্রহণের অভিযোগ রয়েছে মিঠুর বিরুদ্ধে। 

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর