শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা

কটিয়াদীতে মৎস্য খামারে প্রহরীকে কুপিয়ে হত্যা

প্রতিদিন ডেস্ক

কিশোরগঞ্জের কটিয়াদীতে মৎস্য খামারের নৈশ প্রহরীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এছাড়া নোয়াখালীর কোম্পানীগঞ্জে স্কুল ছাত্র এবং নেত্রকোনায় নিখোঁজের একদিন পর শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবর-  কিশোরগঞ্জ : কটিয়াদীতে একটি মৎস্য খামারের নৈশ প্রহরীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মাহতাব উদ্দিন মাতুর (৫৫) বাড়ি উপজেলার চান্দপুর ইউনিয়নের নিমক পুরুড়া গ্রামে। পুলিশ জানায়, স্থানীয় মৎস্য খামারের নৈশ প্রহরী ছিলেন মাহতাব। বৃহস্পতিবার রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা তাকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করে লাশ রেল লাইনের পাশে ফেলে রাখে। খবর পেয়ে গতকাল সকালে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। সোনারগাঁ : জমি নিয়ে বিরোধের জেরে ছোট ভাইয়ের লোহার বককাঁচির আঘাতে মারা গেছেন বড় ভাই। গতকাল বিকালে উপজেলার মোগড়া পাড়ার ইউনিয়নের ইলারদী গ্রামের এ ঘটনা ঘটে। নিহত নুরুজ্জামান (৪০) একই গ্রামের মহাবত মিস্ত্রির ছেলে। ঘাতক ছোট ভাই খোকন মিয়া (৩৫) আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন।  সোনারগাঁও থানার ওসি রফিকুল ইসলাম জানান, পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। নোয়াখালী : কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারীর একটি দোকান থেকে গতকাল সকালে জাবেদ (১৫) নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহিদুল হক রনি জানান, জাবেদের মানসিক সমস্যা ছিল। পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। জাবেদ চরহাজারী ইউনিয়নের হোসেন সিম্যানের ছেলে এবং হাজারীহাট হাই স্কুলের নবম শ্রেণির ছাত্র। নেত্রকোনা : গতকাল সকালে জেলার সদর উপজেলার বাংলা ইউনিয়নের ময়মনসিংহ রুহী গ্রামের নিজ বাড়ির পুকুর থেকে মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। নিলম ওই গ্রামের সুধীর সরকারের ছেলে। শিশুটি বৃহস্পতিবার সন্ধ্যা থেকে নিখোঁজ বলে জানায় তার পরিবার।

সিরাজগঞ্জে ধান খেতে খড়ের গাদার নিচ থেকে শরিফুল ইসলাম (১৪) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। সদর উপজেলার ফুলবাড়ী তালতলা থেকে গতকাল দুপুরে লাশটি উদ্ধার করে পুলিশ। শরিফুল পার্শ্ববর্তী তেলকুপি গ্রামের ওয়াসিমের ছেলে। পুলিশের ধারণা, শ্বাসরোধে হত্যার পর লাশটি খড়ের গাদার নিচে রাখা হয়েছে। সদর থানার ওসি বাহাউদ্দীন ফারুকী জানান, বৃহস্পতিবার রাতে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি শরিফুল।

ডোবায় যুবকের কঙ্কাল : চুয়াডাঙ্গা প্রতিনিধি জানান, আলমডাঙ্গা উপজেলার খাদিমপুর গ্রামে ডোবা থেকে আলমগীর হোসেন (২৭) নামে এক যুবকের কঙ্কাল গতকাল দুপুরে উদ্ধার করেছে পুলিশ। আলমগীর দুই মাস ধরে নিখোঁজ ছিলেন। তিনি খাদিমপুর গ্রামের কাতব আলীর ছেলে ও পেশায় ছিলেন কৃষি শ্রমিক। পরিবারের লোকজন কঙ্কালের সঙ্গে উদ্ধার করা পোশাক দেখে তাকে শনাক্ত করে। এদিকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় লিটন শেখ (২৩) নামে নিখোঁজ এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে গোবিন্দগঞ্জ পৌর শহরের বুজরুক বোয়ালিয়া গ্রামের একটি কলাবাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত লিটন শেখ উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের ভাগদরিয়া গ্রামের আশরাফ আলীর ছেলে।

সর্বশেষ খবর