মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা
ব্যাংক কর্মকর্তাকে নির্যাতন

মাদক নিরাময় কেন্দ্রের পরিচালক কারাগারে

নারায়ণগঞ্জ প্রতিনিধি

ফতুল্লায় মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে ব্যাংক কর্মকর্তাকে মাথা ন্যাড়া করে নির্যাতনের ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার বিকালে শহরের দীপ্তি মাদকাসক্তি চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্র থেকে গ্রেফতার করে। শফিউল আজম খোকন ওই কেন্দ্রের পরিচালক।  থানার ওসি আসলাম হোসেন জানান, অগ্রণী ব্যাংক টানবাজার শাখার ব্যবস্থাপক শাহাদাৎ হোসেন বাবু ও তার স্ত্রী রওশন আরা তুলির সঙ্গে প্রায়ই পারিবারিক কলহের জেরে ঝগড়া হতো। এতে বাবু ভেঙে পড়েন। এ ঘটনায় তুলি চিকিৎসার জন্য দীপ্তি মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে যান। পরে দীপ্তি কর্তৃপক্ষ বাবুকে মাদকাসক্ত হিসেবে চিহ্নিত করে চিকিৎসার দায়িত্ব নেয়। এরপর রবিবার তাকে কলেজ রোড থেকে মাইক্রোতে তুলে নিয়ে ওই কেন্দ্রে নিয়ে যায়। সেখানে তাকে মাথা ন্যাড়া করে।

 হাত-পা বেঁধে আটকে রাখে এবং মারধর করে। পরে পরিবারের পক্ষ থেকে ৯৯৯-এ ফোন করলে পুলিশ বাবুকে উদ্ধার করে। এ ঘটনায় বাবুর ভাই রবিবার রাতে ফতুল্লা মডেল থানায় মামলা করেন। ওই দিনই শফিউলকে গ্রেফতার করে পুলিশ।

বাবুর স্ত্রী রওশন আরা তুলি বলেন, বাবুর বিরুদ্ধে তার কোনো অভিযোগ নেই। দীপ্তি পরিচালক শফিউল আজম তার সঙ্গে প্রতারণা করেছেন। তার স্বামী মাদকাসক্ত নয়। তারা বাবুকে চিকিৎসা না দিয়ে সন্ত্রাসীমূলক কর্মকান্ড ঘটিয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর