বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা

এক পলক

যুবক গ্রেফতার

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় তরুণীকে ধর্ষণের অভিযোগে জিহাদ (২২) নামে যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে তাকে পাগলার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এর আগে ৩ ডিসেম্বর ওই তরুণী মামলা করেছিল।

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

কুমিল্লা টাউন হল নিয়ে গণশুনানি

আগামী ১৯ ডিসেম্বর কুমিল্লা বীরচন্দ্র গণ-পাঠাগার ও মিলনায়তন (টাউন হল) মাঠে গণশুনানির জন্য সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সাংবাদিকদের এ তথ্য জানান সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. আবদুল মান্নান ইলিয়াস।

কুমিল্লা টাউন হল ভেঙে নতুন আধুনিক কমপ্লেক্স ভবন নির্মিত হবে নাকি প্রত্নসম্পদ হিসেবে সংরক্ষণ হবে এ নিয়ে গঠিত কমিটির সদস্যরা গতকাল টাউন হল পরিদর্শন করেন। পরে কুমিল্লা সার্কিট হাউসে দীর্ঘ বৈঠক করেন।

-কুমিল্লা প্রতিনিধি

মুক্তিযোদ্ধা সনদ বাতিল

ঝালকাঠির ভাতাপ্রাপ্ত পাঁচজন মুক্তিযোদ্ধার গেজেট ও সনদ বাতিল করেছে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়। এরা হলেন- সদর উপজেলার সুলতান হোসেন, মো. রব হাওলাদার, আলতাফ হোসেন, নলছিটি উপজেলার সুলতান আহম্মেদ মৃধা ও কাঁঠালিয়ার আবুল বাশার। মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব (গেজেট) রথীন্দ্রনাথ দত্ত স্বাক্ষরিত চিঠিতে এ তথ্য জানা গেছে।

 -ঝালকাঠি প্রতিনিধি

মাদক ব্যবসায়ীর দণ্ড

নারায়ণগঞ্জে দুই মাদক ব্যবসায়ীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে আদালত। গতকাল অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক সাবিনা ইয়াসমিন এ রায় দেন। দন্ডপ্রাপ্তরা হলেন, ঝিনাইদহের ওলিয়ার রহমান (৩৪) ও সোনারগাঁর পিয়ার আলী (২৫)।

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর