শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা
আমুকে নিয়ে আপত্তিকর মন্তব্য

জেলা আওয়ামী লীগের আইন সম্পাদক রেজভী তিন দিনের রিমান্ডে

ঝালকাঠি প্রতিনিধি

১৪ দলের মুখপাত্র আলহাজ আমির হোসেন আমু এমপি ও তার পরিবারের সদস্যকে জড়িয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্যের ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় গ্রেফতারকৃত জেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক অ্যাড. রুহুল আমিন রেজভীকে তিন দিনের রিমান্ডের আদেশ দিয়েছে আদালত। গতকাল দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা  উপ-পরিদর্শক হযরত আলীর আবদনে এই আদেশ দেন।

 তদন্তকালে ঘটনায় সম্পৃক্ততা পাওয়ার কথা উল্লেখ করে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডের আবেদন জানালে বিচারক মো. তারেক সামশ তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

 তদন্তকারী কর্মকর্তা ও গোয়েন্দা সূত্র জানায়, আমির হোসেন আমু এমপি ও তার পরিবারের সদস্যকে জড়িয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্যে জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আসম মোস্তাফিজুর রহমান মনু, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ রাব্বি ও অজ্ঞাত তিন-চারজনকে আসামি করে মামলা করেন। ওই দিন রাতেই শেখ রাব্বীকে গ্রেফতার করে পুলিশ। তদন্ত কর্মকর্তাকে প্রধান সাক্ষী ইসরাত জাহান সোনালী রেজভীর নাম প্রকাশ করেন। সোনালীর দেওয়া তথ্য ও দায়েরকৃত মামলার বিষয়ে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ, মোবাইল ফোন ও ফেসবুক তল্লাশি করে মামলায় সম্পৃক্ততা পেয়ে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় শহরের পালবাড়ী এলাকার সুভাষ সিংহ রায় ও অনিক নামে দুই ছাত্রলীগ নেতাকে পুলিশ জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়।

 আরও একাধিক ছাত্রলীগ নেতাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে তদন্তকারী কর্মকর্তা জানান।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর