মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

মহাসড়কে নতুন সড়ক আইন কার্যকর

গাজীপুরের শ্রীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে সড়ক পরিবহন আইন-২০১৮ ও ই-প্রসিকিউশন কার্যকর করা হয়েছে। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চলাচলকারী বিভিন্ন ধরনের যানবাহনের লাইসেন্সের কাগজপত্র তল্লাশি ও স্পিডগান দিয়ে গতি নির্ণয় করে নতুন আইনে ব্যবস্থা গ্রহণ করা হয়। গতকাল দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার নতুনবাজার এলাকায় (পুষ্পদাম রিসোর্টের সামনে) হাইওয়ে পুলিশ গাজীপুর রিজিওনের অধীনস্থ মাওনা হাইওয়ে পুলিশ এসব কার্যক্রম পরিচালনা করে।

-শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

বকেয়া বেতনের দাবিতে শ্রমিক বিক্ষোভ

গাজীপুরের টঙ্গীতে বকেয়া বেতন-ভাতার দাবিতে বিক্ষোভ ও ভাঙচুর করেছে বিক্ষুব্ধ শ্রমিকরা। গতকাল সকাল থেকে বিকাল পর্যন্ত বিসিক এলাকায় বিপি ওয়্যার্স লি. নামক কারখানার প্রায় ১ হাজার শ্রমিক বিক্ষোভ করেন। এ সময় বিক্ষুব্ধ শ্রমিকরা সংঘবদ্ধ হয়ে কারখানা থেকে বেরিয়ে পার্শ্ববর্তী কয়েকটি কারখানায় ভাঙচুর চালায়।  -টঙ্গী প্রতিনিধি

কিশোরী ধর্ষণ গ্রেফতার

আশ্রয়ের নামে চট্টগ্রামে এক কিশোরীকে হোটেলে নিয়ে ধর্ষণ করেছে খলিলুর রহমান (৪০)। হোটেল গার্ডেন সিটি নামের এ হোটেলে ইয়াবা তথ্যের বিষয়ে অভিযানে গেলে সেই কিশোরীকে দেখতে পায় পুলিশ। পরে বিস্তারিত জেনে খলিলকে গ্রেফতার করে। ধর্ষণে সহযোগিতা করায় হোটেলের ম্যানেজার আবদুল আহাদকেও গ্রেফতার করা হয়। গতকাল এমন তথ্য জানান কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন।

-নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর