মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা
সড়ক দুর্ঘটনা

মা-ছেলেসহ আটজনের মৃত্যু

প্রতিদিন ডেস্ক

পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় মা-ছেলে ও সহোদরসহ আটজনের মৃত্যু হয়েছে। রবিবার রাতে ও গতকাল টাঙ্গাইল, গাজীপুর, বগুড়া, নরসিংদী এবং গোপালগঞ্জে এসব দুর্ঘটনা ঘটে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

টাঙ্গাইল : বেলা ১১টার দিকে ভূঞাপুর-টাঙ্গাইল সড়কের উপজেলার সিঙ্গুরিয়া ব্রিজের ওপর ফ্রেশ কোম্পানির একটি ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই ভাইসহ তিনজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- ভূঞাপুর উপজেলার কাগমারীপাড়ার মুন্না (২০) ও সৌরভ (১৫) এবং রশিদ (১৫)। কালিয়াকৈর (গাজীপুর) : দুপুরে কালিয়াকৈর-ধামরাই আঞ্চলিক সড়কের সাহেব বাজারে পিকআপ চাপায় মা ও ছেলের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- রংপুরের লিমা আক্তার (৩৬) ও ছেলে লিখন (৬)। 

বগুড়া : রবিবার রাতে বগুড়ার পন্ডিতপুকুর বাজারে ট্রাকচাপায় নূর ইসলাম রকি (২২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রকি নন্দীগ্রামের শশীনগর গ্রামের আবদুস সালামের ছেলে।

নরসিংদী : রায়পুরায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক হেলপার    নিহত হয়েছেন।

গোপালগঞ্জ : সকালে গোপালগঞ্জ শহরের বিসিক ব্রিজ এলাকায় টুঙ্গিপাড়া এক্সপ্রেসের একটি যাত্রীবাহী বাস ও ব্যাটারিচালিত ইজিবাইকের সংঘর্ষে এক গ্রাম্য চিকিৎসক নিহত হয়েছেন। এতে নারী ও শিশুসহ আরও পাঁচজন আহত হয়েছেন। আহতদের গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর