শনিবার, ২ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

এক পলক

এক পলক

মোটরসাইকেল না পেয়ে...

খুলনায় থার্টি ফার্স্ট নাইটে খানজাহান আলী থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেনের ছেলে নাহিদ হাসান সোহাগ (২৬) আত্মহত্যা করেছেন। নতুন বছরে নতুন মোটরসাইকেল কিনে না দেওয়ায় অভিমানে তিনি আত্মহত্যা করেছেন বলে পুলিশ জানিয়েছে। বৃহস্পতিবার রাতে আড়ংঘাটা তেলিগাতি এলাকার ভাড়া বাড়িতে ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে।

এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে। 

-নিজস্ব প্রতিবেদক, খুলনা

কারখানায় আগুন

চট্টগ্রামে আগুনে পুড়ল ম্যাট্রেস তৈরির একটি কারখানা। প্রায় চার ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় কালুরঘাট বিসিক শিল্প এলাকায় অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে। বিসিক শিল্প এলাকার কাদের ট্রেডার্স নামে একটি কারখানায় অগ্নিকান্ডের সূত্রপাত হয়। ক্ষয়ক্ষতি নিরূপণ করা যায়নি।

-নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

দুটি শকুন উদ্ধার

উদ্ধার হওয়া দুই বন্য পাখি (শকুন) বন বিভাগের কাছে হস্তান্তর করেছে খুটামারা ইউনিয়ন পরিষদ। গত বৃহস্পতিবার বিকালে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে জলঢাকা উপজেলা বন কর্মকর্তা রেজাউল ইসলামের কাছে শকুন দুটি হস্তান্তর করেন পরিষদের সচিব গুলজার হোসেন।  পরে এগুলো রংপুর বিভাগীয় বন কর্মকর্তার কাছে পাঠায় উপজেলা বন বিভাগের কর্মকর্তা।

-নীলফামারী প্রতিনিধি

আল কায়েদা সদস্য আটক

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা থেকে মো. ইয়াহিয়া (২২) ও মো. হুজাইফা সাদ (২০) নামে দুই তরুণকে আটক করেছে র‌্যাব। তারা  নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আল কায়েদার সদস্য বলে গতকাল সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব-১৪ এর ভৈরব ক্যাম্প কর্তৃপক্ষ। এর আগে গতকাল ভোর রাতে সরাইল উপজেলার শাহবাজপুর থেকে তাদের আটক করা হয় বলে র‌্যাবের পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। আটক ইয়াহিয়া শাহবাজপুর এলাকার গিয়াস উদ্দিনের ও হুজাইফা একই এলাকার আলাউদ্দিনের ছেলে।

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর