বুধবার, ৬ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

এক পলক

হাসপাতালে হামলার প্রতিবাদে সমাবেশ

বিভিন্ন সময় অকারণে হাসপাতালে হামলা-ভাঙচুর ও চিকিৎসকদের লাঞ্ছিত করার প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন ও সমাবেশ হয়েছে। জেলা প্রশাসক কার্যালয়ের সামনে নোয়াখালী প্রাইভেট ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশনের ব্যানারে গতকাল এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন ডা. এম এ নোমান, গৌতম ভট্ট, অসীম রায় নয়ন, গোলাম মর্তুজা মুন্নাসহ অনেকে। কর্মসূচিতে জেলা শহর মাইজদীসহ বিভিন্ন উপজেলার হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের মালিক, কর্মকর্তা-কর্মচারী অংশ নেন। বক্তারা বলেন, মহামারী করোনার সময়ও চিকিৎসক-নার্সরা জীবন বাজি রেখে মানুষকে স্বাস্থ্যসেবা দিচ্ছেন। কিন্তু দেখা যায় বিভিন্ন সময় নানা ছুতায় ভাঙচুর করা হয় হাসপাতাল। মারধর করা হয় চিকিৎসক-নার্সদের।

-নোয়াখালী প্রতিনিধি

দম্পতির মৃত্যুর পর চলে গেলেন মেয়েও

কুমিল্লায় রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় অটোরিকশায় মালবাহী ট্রেনের ধাক্কায় বাবা-মার মৃত্যুর পর চলে গেলেন আহত মেয়ে কলেজ ছাত্রী আঁখি আক্তারও। সোমবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। রাত ১০টায় জানাজা শেষে মা-বাবার কবরের পাশে তাকে দাফন করা হয়। গত ৩০ ডিসেম্বর কুমিল্লার শাসনগাছা রেলক্রসিংয়ে অটোরিকশায় মালবাহী ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান আঁখির বাবা ফরিদ মুন্সী ও মা পেয়ারা বেগম। আঁখি দেবিদ্বারের জুবেদা খাতুন মহিলা কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিলেন।

-কুমিল্লা প্রতিনিধি

এক বাড়িতে ৫৬ মৌচাক

টাঙ্গাইলের সখীপুরে এক বাড়িতে মৌমাছি তৈরি করেছে ৫৬টি মৌচাক। উপজেলার কাকড়াজান ইউনিয়নের চকপাড়া গ্রামে কাজী আশরাফ সিদ্দিকীর পাকা ভবনের কার্নিশজুড়ে রয়েছে ছোট-বড় এসব চাক। সরেজমিন গিয়ে দেখা যায়, দুই তলা বাসভবনের নিচ তলার কার্নিশজুড়ে মৌমাছির বাসা। সারা বাড়িতে মৌমাছির ছোটাছুটি। মনে হয় তারা পুরো বাড়ি দখল করে নিয়েছে। -সখীপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর