মঙ্গলবার, ১২ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

এক পলক

এক পলক

কারখানার মেশিনে শ্রমিকের মৃত্যু

ভালুকায় পেপারস মিলের মেশিনে পেঁচিয়ে শ্রমিক মেহিদি হাসানের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে উপজেলার কাশর গ্রামের ভূইয়া পেপারস মিলে। স্থানীয় সূত্র জানান, পাড়াগাঁও গ্রামের রফিকুল ইসলামের ছেলে মেহিদি হাসান ৭ জানুয়ারি ওই মিলে যোগদান করেন। রবিবার রাতের কোনো একসময় মেশিনে জড়িয়ে তার মৃত্যু হয়। সকালে সহকর্মীরা লাশ দেখে কর্তৃপক্ষকে খবর দেন। তবে কারখানা কর্তৃপক্ষ এ ব্যাপারে কোনো মন্তব্য করেননি। ভালুকা মডেল থানার ওসি মাইন উদ্দিন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 -ভালুকা প্রতিনিধি

গ্রাম পুলিশের লাশ উদ্ধার

জামালপুরের সরিষাবাড়ীতে জিতেন চন্দ্র নট্র (৪২) নামে এক গ্রাম পুলিশের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে ওই গ্রাম পুলিশের নিজ বাড়ির পিছন থেকে লাশটি উদ্ধার করা হয়। তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ তরিকুল ইসলাম জানান, উপজেলার পিংনা ইউনিয়নের নরপাড়া গ্রামের জিতেন চন্দ্র নট্র গ্রাম পুলিশের একজন সদস্য। সে দীর্ঘদিন ধরে পারিবারিক নানা বিষয় নিয়ে হতাশায় ভুগছিলেন। রবিবার মধ্যরাতে সে তার বসতঘর থেকে হঠাৎ নিখোঁজ হন।

-জামালপুর প্রতিনিধি

অবৈধ স্থাপনা উচ্ছেদ

নারায়ণগঞ্জে রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনায় উচ্ছেদ অভিযান চালিয়েছেন রেল কর্তৃপক্ষ। শহরের কালির বাজার ও কেন্দ্রীয় রেলওয়েসংলগ্ন রেলওয়ের জমিতে গতকাল পরিচালিত এ অভিযানে বিভিন্ন দোকান, খাবার হোটেল, অস্থায়ী বাসস্থানসহ অর্ধশতাধিক স্থাপনা উচ্ছেদ করা হয়। অভিযানে নেতৃত্ব দেন রেলওয়ের বিভাগীর ভূসম্পত্তি কর্মকর্তা ও উপসচিব নজরুল ইসলাম। এ সময় শহরের ঐতিহ্যবাহী মাউরা হোটেলকে উচ্চ আদালতের নির্দেশনা থাকায় তিন মাসের সময় দেওয়া হয়েছে স্থাপনা সরিয়ে দেওয়ার জন্য।

এ ছাড়া শীতলক্ষ্যার তীরে বিআইডব্লিউটিএর সঙ্গে বিরোধপূর্ণ জমির বিষয়েও সরেজমিন পরিদর্শন করেন ঊর্ধ্বতনরা।

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর