বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

এক পলক

এক পলক

গাজীপুরে হাজতির মৃত্যু

গাজীপুর জেলা কারাগারের এক হাজতির মৃত্যু হয়েছে। তার নাম মো. শাহজাহান (৪৭)। তিনি হবিগঞ্জ জেলার পুড়াইখলা গ্রামের মৃত হিরণ আলীর ছেলে। গাজীপুর জেলা কারাগারের জেলার ইউনুস জামান জানান, মঙ্গলবার ভোরে হাজতি শাহজাহান কারাগারের ভিতর হঠাৎ বুকে ব্যথায় অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে কারা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তাকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। -গাজীপুর প্রতিনিধি

ভ্রাম্যমাণ আদালতের অভিযান

গাজীপুর মহানগরীর পূবাইল ৪০ নম্বর ওয়ার্ডের মাজুখান এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে পরিবেশ ছাড়পত্র ও অন্যান্য কাগজপত্র না থাকায় মডার্ন আলফা গ্লুকোজ কোম্পানিকে সিলগালা ও এলিট কনজুমার নামক অপর একটি কারখানাকে ৮০ হাজার টাকা জরিমানা আদায় করেছে। গতকাল গাজীপুর জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট রুবাইয়া ইয়াসমিনের নেতৃত্বে অভিযান পরিচালিত হয়। এ সময় পুলিশ ও অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন অভিযান চালিয়ে ভোক্তা অধিকার আইনে একটিকে সিলগালা ও অপরটিকে ৮০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। অনুমোদনবিহীন এসব প্রতিষ্ঠানের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

-টঙ্গী প্রতিনিধি

কিশোরীকে ধর্ষণের পর পতিতাবৃত্তি, গ্রেফতার

বাগেরহাটের মোংলা পোর্ট পৌর এলাকায় এক কিশোরীকে ধর্ষণের পর আটকে রেখে পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল ওই কিশোরী মোংলা থানায় মামলা করলে পুলিশ তাদের গ্রেফতার করে। গ্রেফতাররা হলেন- শারমিন বেগম, শিউলি, পারভিন, শিল্পী ও দেলো পাটোয়ারী।

-বাগেরহাট প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর