শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

এক পলক

বঙ্গবন্ধুর ভাস্কর্য উদ্বোধন

সংস্কৃতিবিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ বঙ্গবন্ধু ভাস্কর্য ও কর্নারের উদ্বোধন করে বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষুদ্র নৃগোষ্ঠীর জীবনমান উন্নয়নে নানামুখী কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। তিনি গতকাল নেত্রকোনার দুর্গাপুরে অবস্থিত ক্ষুদ্র নৃগোষ্ঠী কালচারাল একাডেমিতে উন্নয়ন কার্যক্রম অব্যাহত থাকবে বলে ঘোষণা দেন। যাতে এখানকার ক্ষুদ্র নৃগোষ্ঠীর মানুষ তাদের নিজস্ব সংস্কৃতির চর্চা নিরবচ্ছিন্নভাবে চালিয়ে যেতে পারেন। গতকাল দুপুরে নেত্রকোনার দুর্গাপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠী কালচারাল একাডেমি পরিদর্শন করে আলোচনায় প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

-নেত্রকোনা প্রতিনিধি

কারখানাকে জরিমানা

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার শান্তিধারায় অবস্থিত ফুডল্যান্ড বেকারির কারখানায় গতকাল অভিযান চালিয়ে ৮০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদন, প্রক্রিয়াকরণের কারণে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে জরিমানা আদায় করা হয়। -নারায়ণগঞ্জ প্রতিনিধি

গাঁজাসহ গ্রেফতার

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার গোয়ালবাথান এলাকায় রাস্তা থেকে ফেনসিডিল ও গাঁজাসহ দুজনকে গ্রেফতার করেছে র‌্যাব। তারা হলেন- টাঙ্গাইলের  ঘাটাইল থানার রাকিবুল হাসান। গতকাল ভোর রাতে অভিযান পরিচালিত হয়। পোড়াবাড়ী র‌্যাব-১ কমান্ডার আবদুল্লাহ আল মামুন        জানান, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

-কালিয়াকৈর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর