শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

এক পলক

 মেঘনায় নৌডাকাতি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মেঘনা নদীতে মালবাহী নৌকায় ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাত দল ওই নৌকা থেকে প্রায় ৫ লাখ টাকার মালামাল লুট করেছে। গতকাল ভোরে উপজেলার পানিশ্বর বাজারে এ ঘটনা ঘটে। ডাকাতির শিকার মালবাহী নৌকার মালিক সামছু মিয়া (৪২) জানান, ভৈরব উপজেলা থেকে বিভিন্ন মালামাল নিয়ে ভোর সাড়ে ৪টার দিকে তারা অষ্টগ্রামে রওনা হয়। ভোর সাড়ে ৫টায় নৌকাটি সরাইল উপজেলার পানিশ্বর বাজারে এলে ইঞ্জিনচালিত বোটে ১০/১২ জন ডাকাত দল এতে হানা দেয়। পরে তারা নৌকার ৭জন কর্মচারীকে অস্ত্রের মুখে জিম্মি করে মোবাইল ফোনসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল নিয়ে যায়। এ সময় ডাকাতের হামলায় নৌকার মাঝি সামছু মিয়া আহত হন। -ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

মরদেহ উদ্ধার

রংপুর সদর উপজেলার পালিচড়া বাজার থেকে রাজু মিয়া (৫৪) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে পালিচড়া বাজারের পাশে একটি নির্মাণাধীন ভবনের সামনের গাছ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত রাজু মিয়া একই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মতিয়ার রহমানের বাসায় ভাড়া থাকতেন। তার বাড়ি মিঠাপুকুর উপজেলায়। 

-নিজস্ব প্রতিবেদক, রংপুর

মাদকবিরোধী সমাবেশ

গাজীপুরের টঙ্গী মরকুন কলোনি মাঠে পূর্ব থানা পুলিশের উদ্যোগে মাদক, সন্ত্রাস ও কিশোর গ্যাংবিরোধী সমাবেশ গতকাল বিকালে অনুষ্ঠিত হয়েছে। ওয়ার্ড কাউন্সিলর সাদেক আলীর সভাপতিত্বে ওসি আমিনুল ইসলামের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। -টঙ্গী প্রতিনিধি

জাল জব্দ

প্রাকৃতিক মৎস্য প্রজননক্ষেত্র এবং বঙ্গবন্ধু মৎস্য হেরিটেজ হালদা নদীর মা মাছ, জীববৈচিত্র্য এবং ডলফিন রক্ষায় টানা দুই দিন অভিযান পরিচালনা করে প্রায় পাঁচ হাজার মিটার ঘেরা জাল জব্দ করা হয়। ইউএনও’র নেতৃত্বে অভিযান পরিচালিত হয়। গত বুধবার ও গত বৃহস্পতিবার হাটহাজারী উপজেলার ধলই, ফরহাদাবাদ এবং গুমানমর্দন ইউনিয়নের হালদা নদীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। ইউএনও বলেন, ‘হালদা নদীর মা মাছ ও ডলফিন রক্ষায় নিয়মিত অভিযান হচ্ছে।

-নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম 

শীত বস্ত্র বিতরণ

রায়পুরা উপজেলার হাইরমারা ইউনিয়নের মনিপুরা মেঘনা নদীর ঘাটে শীতার্ততের মাঝে কম্বল বিতরন করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট এবিএম রিয়াজুল কবির কাওছার। গতকাল সকাল থেকে বিকাল পর্যন্ত তিনি এই কম্বল বিতরণ করেন।

-নরসিংদী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর