শিরোনাম
রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

এক পলক

এক পলক

শিক্ষার্থীদের অনুদান

নারায়ণগঞ্জের রূপগঞ্জে রংধনু গ্রুপের উদ্যোগে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের দুই শতাধিক গরিব ও এতিম শিক্ষার্থীর মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। শুক্রবার রাতে উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন আয়োজিত নাওড়া এলাকায় আলোচনা সভা শেষে অর্থ বিতরণ করেন রংধনু গ্রুপ ও কায়েতপাড়া ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক। সভাপতিত্ব করেন আবুল বাশার টুকু। উপস্থিত ছিলেন মিজানুর রহমান মিজান, বীর মুক্তিযোদ্ধা সামসুল আলম, ইয়ার হোসেন প্রমুখ।

-রূপগঞ্জ প্রতিনিধি

৬ ঘণ্টা ফেরি বন্ধ

ঘনকুয়াশায় পাটুরিয়া-দৌলতদিয়া রুটে ৬ ঘণ্টা বন্ধ ছিল ফেরি চলাচল। এ সময় যাত্রী ও পরিবহন নিয়ে মাঝ নদীতে আটকে পড়ে ছয়টি ফেরি। পাটুরিয়া প্রান্তে সৃষ্টি হয় যানজট। কুয়াশা কেটে গেলে গতকাল ভোর ৪টায় ফেরি চলাচল স্বাভাবিক হয়। বিআইডব্লিউটিসি আরিচা কার্যালয়ের সহকারী মহাব্যবস্থাপক জিল্লুর রহমান জানান, শুক্রবার রাত ১০টার দিকে কুয়াশার তীব্রতা বেড়ে গেলে দুর্ঘটনার আশঙ্কায় ফেরি চলাচল বন্ধ করে দেওয়া হয়।

-মানিকগঞ্জ প্রতিনিধি

প্রতারক গ্রেফতার

নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানায় ছিনতাইকারীকে ছাড়াতে এসে ওসিকে হুমকির ঘটনায় শহীদ নামে এক প্রতারক গতকাল গ্রেফতার হয়েছেন। গ্রেফতার শহীদ ঝালকাঠির নলছিটি থানার কামদেবপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। তিনি ফতুল্লা রেলস্টেশন এলাকায় বসবাস করেন।

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

পেপার মিলে আগুন

নারায়ণগঞ্জের রূপগঞ্জের তারাব পৌরসভার গন্ধবপুর এলাকায় একটি পেপার মিলে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার রাত পৌনে ১২টার দিকে এ ঘটনা ঘটে। মিল কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, শুক্রবার রাতে হঠাৎ মিলের ভিতর আগুন ছড়িয়ে পড়ে। কাগজ, কাঁচামাল, যন্ত্রাংশসহ আসবাবপত্র পুড়ে যায়। ফায়ার সার্ভিসের চারটি ইউনিট প্রায় ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

-রূপগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর