বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

এক পলক

এক পলক

মনা হত্যায় ছাত্রলীগ নেতাসহ ১৯ জনের বিরুদ্ধে মামলা

আশুলিয়ায় ইলেকট্রিশিয়ান শাহজাদা খন্দকার মনাকে (৫০) কুপিয়ে ও পিটিয়ে হত্যার ঘটনায় আশুলিয়ার থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতাসহ ১৯ জনকে আসামি করে মামলা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে আশুলিয়ার ডেন্ডাবর নতুনপাড়ার মনা নিজ বাড়ির পাশে সন্ত্রাসীদের অস্ত্রের আঘাতে জখম হন। পরে এনাম মেডিকেল কলেজে ভর্তি করলে রাতে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে তিনি মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের ভাই শাহাবুদ্দিন খন্দকার পিন্টু ও তার স্ত্রী আলেয়া বেগম।

-সাভার প্রতিনিধি

শিক্ষকের জমি দখলের অভিযোগ

নোয়াখালী সুধারামের আন্ডারচর ইউনিয়নে শিক্ষকের জমি দখলের অভিযোগ পাওয়া গেছে। প্রতিপক্ষ আবু জাফর প্রিন্স এর নেতৃত্বে খুরশিদ আলম সহ একদল ভাড়াটে লাঠিয়াল বাহিনী নিয়ে কামাল উদ্দিন মাষ্টারের জায়গা দখল ও দফায় দফায় মাটি কাটে প্রভাবশালী চক্র। গত দুই দিন থেকে এই কার্যক্রম চলছে। গতকাল সকালে ফের মাটি কাটলে দক্ষিণ-পশ্চিম আন্ডারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিন মাস্টার ৯৯৯ এ ফোন দিলে সুধারাম থানার পুলিশ ঘটনাস্থল গিয়ে মাটি কাটার কাজ বন্ধ করলেও জোরদারদের বিরুদ্ধে কোনো মামলা বা ব্যবস্থা নেয়নি পুলিশ। -নোয়াখালী প্রতিনিধি

পুলিশের সোর্স খুন

গাজীপুরের টঙ্গী মরকুন পশ্চিমপাড়া এলাকায় গতকাল দুপুরে জাকির হোসেন (৬০) নামে  পুলিশের এক সোর্সকে কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। জাকির বরিশাল বরগুনা জেলার সদর থানার পাগরকাছিয়া গ্রামের মৃত আবদুল আলী রমিজের ছেলে।

-টঙ্গী প্রতিনিধি

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর