শিরোনাম
রবিবার, ৩১ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

ভোট দিলেন ১০৫ বছরের বৃদ্ধ হারেছ

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার দুর্গাপুরে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে পৌর নির্বাচনের ভোটগ্রহণ। প্রতিটি কেন্দ্রে জমজমাট ছিল প্রার্থী ও ভোটারদের প্রচারণা। সকাল ৮টা থেকে পৌরশহরের ৯টি ওয়ার্ডের ৬২টি বুথে ভোট গ্রহণ করা হয়। সকালে কুয়াশার কারণে কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতি লক্ষ্য করা যায়। পৌর শহরের ৯ নম্বর ওয়ার্ড ইসলামপুর ডাকুমারা আবাসিক মাদ্রাসা কেন্দ্রে ভোট দেন ১০৫ বছর বয়সী বৃদ্ধ হারেজ আলী ফকির। শৈলাডর গ্রামের বাসিন্দা হারেজ আলী ছেলে নজরুল ইসলাম ফকিরের হাত ধরে অসুস্থ শরীর নিয়ে কেন্দ্রে আসেন। নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে থাকা দুর্গাপুর থানার সহকারী ইন্সপেক্টর মীর মাহবুবুরের সহায়তায় অল্প কিছুক্ষণের মধ্যেই পছন্দের প্রার্থীকে ভোট দেন।

 প্রদান করতে পেরে সন্তোষ প্রকাশ করেন বৃদ্ধ হারেজ আলী ফকির।

তিনি আরও বলেন, আগে অনেক ভোট দিয়েছি এহনে  নির্বাচনের পরিবেশ অনেক সুন্দর খুব কম সময়ের মধ্যেই ভোট দিতে পারছি।

এহন তো অনেক বয়স হইয়া গেছে নিজেও একা একা হাঁটতে পারি না। তাই ছেলেকে সঙ্গে নিয়ে ভোট দিতে কেন্দ্রে আসছি।

এদিকে নির্বাচন পরিবেশ সুষ্ঠু ও শান্তিপূর্ণ রাখতে ভোটকেন্দ্রের সামনে ভোটারদের নাম্বার খুঁজে দেওয়া থেকে শুরু করে বিভিন্ন সাহায্য-সহযোগিতার ব্যবস্থা করেছেন প্রার্থীরা।

জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা আব্দুল লতিফ শেখ জানান, তৃতীয় ধাপে দুর্গাপুর পৌরসভা নির্বাচন সুষ্ঠু সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

প্রত্যেকটি কেন্দ্র পরিদর্শন করেছি তাছাড়া কেন্দ্রগুলো থেকে খবর আসছে কোথাও কোনো বিশৃঙ্খলা ছাড়াই সুন্দরভাবে ভোটগ্রহণ হয়েছে।

সর্বশেষ খবর