রবিবার, ৩১ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

এক পলক

এক পলক

জাল টাকাসহ গ্রেফতার ১

গাজীপুরের কোনাবাড়ী থেকে ৫০ হাজার টাকার জাল নোটসহ একজনকে গ্রেফতার করেছেন র‌্যাব সদস্যরা। গ্রেফতার সোহেল মিয়া (৩৫) বগুড়া সদরের বড়শলোপুর গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে। তিনি কোনাবাড়ীর চেয়ারম্যানবাড়ী রোডের বিল্লালের বাড়ির ভাড়াটিয়া। গতকাল দুপুরে ওই এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব-১ গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আবদুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১ হাজার টাকার ৫০টি জালনোটসহ তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি জানান, জাল টাকা বিক্রির উদ্দেশ্যে তিনি অবস্থান করছিলেন।

-গাজীপুর প্রতিনিধি

সিএনজি চালককে কুপিয়ে হত্যা

শাহাব উদ্দিন নামে এক সিএনজি চালককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। গত রাত সাড়ে ৮টার দিকে কক্সবাজারের শহরের বিজিবি ক্যাম্প এলাকায় এ ঘটনা ঘটে। শাহাব উদ্দিন (৩৫) বিজিবি ক্যাম্পসংলগ্ন দক্ষিণ সাহিত্যিক পল্লী এলাকার মৃত গুরা মিয়ার ছেলে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিপক্ষের লোকজন তার সঙ্গে কথাকাটাকাটির একপর্যায়ে কুপিয়ে গুরুতর আহত করে। উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শাহাব উদ্দিনের বড় ভাই নুরুল কবির জানান, পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষ বাসা থেকে ডেকে নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। ঘাতক শনাক্ত করা হয়েছে।

-কক্সবাজার প্রতিনিধি

গরুসহ চোর আটক

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে গতকাল পিকআপ ট্রাক ও চোরাই গরুসহ চার চোরকে আটক করেছে পুলিশ। আটকরা হলো জেলার সদর উপজেলার মঈন গ্রামের রবিন মিয়া (৩০), মোক্তার মিয়া (২০), সাগর হোসেন (২৫), বিজয়নগরের ফুল মিয়া (৪৫)। বিজয়নগর থানার ওসি আতিকুর রহমান বলেন, সকালে পিকআপ ও গরুসহ আটককৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনিব্যবস্থা গ্রহণের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

টেকনাফে ১৩ কোটি টাকার ইয়াবা উদ্ধার

কক্সবাজারের টেকনাফ উপজেলায় অভিযান চালিয়ে ২ লাখ ৬৩ হাজার ৯৮০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৭। আনুমানিক মূল্য ১৩ কোটি ২০ লাখ টাকা। এ সময় দুজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে টেকনাফ সদরের হাবিরপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়েছে।

-টেকনাফ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর