বুধবার, ৩ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

প্রচারণায় নানা প্রতিশ্রুতি

রেজাউল করিম মানিক, লালমনিরহাট

প্রচারণায় নানা প্রতিশ্রুতি

তৃতীয় ধাপে আগামী ১৪ ফেব্রুয়ারি  লালমনিরহাট  পৌরসভা ও পাটগ্রাম পৌরসভায় ভোট গ্রহণ।  এ দুই পৌরসভায় প্রার্থীরা প্রচারণায় নানা প্রতিশ্রুতি দিচ্ছেন ভোটারদের। গণসংযোগের পাশাপাশি ভোটারদের দৃষ্টি আকর্ষণে নানা পন্থায় প্রচার চালাচ্ছেন তারা। পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে দুই পৌর এলাকার অলিগলি। পাড়া-মহল্লায় চলছে ক্যাম্পিং ও নির্বাচনী বৈঠক। লালমনিরহাট পৌরসভা নির্বাচনে বিভিন্ন প্রার্থী ব্যতিক্রমী প্রচারে নেমেছেন। প্রায় ৪৮ হাজার ভোটারের এ পৌরসভায় মেয়র পদে ৫জন, কাউন্সিলর পদে ৩৭ জন ও সংরক্ষিত নারী আসনে ২৪ জন নির্বাচনে লড়ছেন। মেয়র পদে পৌর আওয়ামী লীগ সভাপতি মোফাজ্জল হোসেন নৌকা মার্কায় প্রার্থী হয়েছেন। বিএনপি মনোনীত ধানের শীষে সাবেক মেয়র মোশারফ হোসেন রানা। স্বতন্ত্র প্রার্থী হয়ে ভোটে লড়ছেন ব্যবসায়ী রেজাউল করিম স্বপন। আওয়ামী লীগের মেয়র প্রার্থী মোফাজ্জল হোসেন জানান, রাস্তাঘাট ও ড্রেন নির্মাণ, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নসহ আধুনিক, আলোকিত পৌরসভা গড়তে চান তিনি।

একই প্রতিশ্রুতি দেন বিএনপির প্রার্থী মোশারফ হোসেন রানা। তিনি সঙ্গে যোগ করেন তরুণ-তরুণীদের কর্মমুখী করার পদক্ষেপ নেওয়ার প্রতিশ্রুতি। গড়ে তুলতে চান আলোকিত লালমনিরহাটও।

 স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম স্বপন বলেন, পৌরবাসীর জীবনযাত্রার মান উন্নয়নে কাজ করতে চাই। নির্বাচিত হলে লালমনিরহাটকে মডেল পৌরসভা করতে চাই। অন্যদিকে পাটগ্রাম পৌরসভায় নৌকা মার্কার প্রার্থী হয়েছেন রাশেদুল ইসলাম সুইট। তিনি প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারা অব্যাহত রাখার প্রতিশ্রুতি দিয়ে জনগণের কাছে ভোট প্রার্থনা করছেন। অপরদিকে বিএনপি সভাপতি মোস্তফা সালাউজ্জামান ওপেল ধানের শীষ প্রতীক নিয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তিনি বিজয়ী হলে পৌরসভাকে মাদক, দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত করার প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছেন। এ পৌরসভায় চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী রয়েছেন। সব প্রার্থী ভোটারদের দিচ্ছেন নানা উন্নয়নের প্রতিশ্রুতি। এ ছাড়া সাধারণ ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীরাও মাঠে সরব।

সর্বশেষ খবর