মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

উদ্ধার হয়নি গাছে বেঁধে নির্যাতনের শিকার যুবক

পটুয়াখালী প্রতিনিধি

অপহরণের তিন দিন পরও উদ্ধার হয়নি পটুয়াখালীর মহিপুরে গাছে বেঁধে নির্যাতনের শিকার যুবক রায়হান আহমেদ (২২)। ওই ঘটনায় জড়িত দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। কুয়াকাটা এলাকা থেকে আসামি ইলিয়াস এবং আলীপুর বাজার থেকে ইউসুফ ব্যাপারীকে গ্রেফতার করা হয়।

মামলাসূত্রে জানা যায়, মহিপুর গ্রামের আবুল কাশেমের ছেলে রায়হান গত বৃহস্পতিবার বাড়ি থেকে ১ লাখ টাকা নিয়ে শ্বশুরবাড়ি তালতলীর উদ্দেশে রওয়ানা হন। এরপর থেকে তার খোঁজ নেই। গত শুক্রবার তাকে নির্যাতনের ভিডিও ভাইরাল হয়। এ ঘটনায় রবিবার নয়জনের বিরুদ্ধে মহিপুর থানায় কাশেম মিয়া মামলা করেন। অভিযোগে লতাচাপলীর ফাঁসিপাড়া গ্রামের নেছার সিকদারের ছেলে ইমাম সিকদারের নেতৃত্বে নির্যাতন চালানো হয় বলে উল্লেখ করা হয়েছে। পুলিশ ভিডিও দেখে জড়িতদের শনাক্ত করে। রায়হানের বাবা বলেন, স্থানীয় এক ব্যক্তির মাধ্যমে শুক্রবার ফেসবুকে একটি ভিডিও দেখতে পান তিনি। ভিডিওতে দেখা যায় রায়হানকে বনের মধ্যে গাছে বেঁধে ইমাম সিকদারের নেতৃত্বে ৪-৫ জন যুবক বেধড়ক পেটাচ্ছে।

মহিপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, ভিডিও ফুটেজ দেখে দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। রায়হানকে উদ্ধার চেষ্টা এবং বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

সর্বশেষ খবর