শনিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

এক পলক

এক পলক

অধ্যক্ষ বরখাস্ত

দুর্নীতির অভিযোগে খাগড়াছড়ি এইচএম পার্বত্য হোমিওপ্যাথিক কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডা. কাজী তোফায়েল আহম্মেদকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে আনীত অর্থ আত্মসাৎ, স্বেচ্ছাচারিতা ও অশোভন আচরণের অভিযোগ প্রমাণিত হওয়ার পর তাকে বহিষ্কারের সিদ্ধান্ত হয়। এ সংক্রান্ত অফিস আদেশ জারি করেন জেলা প্রশাসক ও খাগড়াছড়ি এইচএম পার্বত্য হোমিওপ্যাথিক কলেজের ম্যানেজিং (এডহক কমিটির) সভাপতি প্রতাপ চন্দ্র বিশ্বাস।

 -খাগড়াছড়ি প্রতিনিধি

চা-চাষিদের শিক্ষা সফর

সমতলে চায়ের আবাদ বাড়াতে উত্তরাঞ্চলের ক্ষুদ্র চা- চাষিদের চায়ের আবাদ বিষয়ক চার দিনের মোটিভেশনাল শিক্ষা সফর গতকাল মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শেষ হয়েছে।

-শ্রীমঙ্গল প্রতিনিধি

মাদকসহ গ্রেফতার

গাজীপুরে ২০ কেজি গাঁজাসহ দুজনকে গ্রেফতার করেছে র‌্যাব। তারা হলেন- কুমিল্লার বি-পাড়া থানার কাউছার (২৬) ও মুরাদনগরের সেলিম (৪৫)। র‌্যাব-১ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ভোরে গাজীপুর মহানগরের বাসন থানাধীন নলজানী এলাকার অভিযান চালিয়ে কাউছার ও সেলিমকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২০ কেজি গাঁজা, একটি ট্রাক, নগদ ২ হাজার টাকা এবং একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

-গাজীপুর প্রতিনিধি

মগ ভোটিং

নেত্রকোনায় আগামীকালের পৌর নির্বাচনে আগের দুদিন চলছে মগ ভোটিং। ৯টি ওয়ার্ডের বিভিন্ন কেন্দ্রগুলোতে প্রিসাইডিং পুলিং অফিসারগণ ইভিএম ভোট পদ্ধতি শিখাচ্ছেন। তবে মগ ভোটে ভোটারদের আগ্রহ অনেক কম দেখা গেছে। যারা সচেতন তারা ভোট দেওয়ার পদ্ধতি দেখে যাচ্ছেন। আজও চলবে মগ ভোটিং।

-নেত্রকোনা প্রতিনিধি

৮ ডাকাত গ্রেফতার

নগরীতে ডাকাতির প্রস্তুতির সময় ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- তাজুল ইসলাম প্রকাশ তাজু (৩৬), তুষার হোসেন (২৫),  মো. তপু (২২), হায়াত মাহমুদ জীবন (২৩), আনোয়ার হোসেন বাবু (২১), নাজমুল ইসলাম (২৮), আবদুর রহমান রানা (২০), জনি শাহ (৩২)। অভিযানে তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি বন্দুক কার্তুজ, ছোরাসহ ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

-নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর