শনিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

নির্বাচনী প্রচারণায় নারী কর্মীদের ওপর হামলা

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে আসন্ন চতুর্থ দফার পৌর নির্বাচনকে কেন্দ্র করে সদরের পৌরসভা কাউন্সিলর প্রার্থীর নারী সমর্থকদের ওপর হামলা হয়েছে। এ ঘটনায় বেশ কয়েকজন নারী আহত হয়েছেন। আহতদের মধ্যে এক নারীকে গুরুতর অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় গতকাল পুরাতন বাস স্ট্যান্ড এলাকায় নির্বাচনী ক্যাম্পে ১ নম্বর ওয়ার্ডের ঢ্যাঁড়শ মার্কার প্রার্থী হামিদুল্লাহ আল মামুন প্রতিবাদ করেছেন। তিনি অভিযোগ করে বলেন ঢ্যাঁড়শ মার্কার প্রার্থী সমর্থকরা বিকালে শহরের শান্তি নগর এলাকায় প্রচারণা চালায়।

এ সময় প্রতিপক্ষ প্রার্থী জমিরুল ইসলাম (উট পাখি মার্কা) দলবল নিয়ে কর্মী ও সমর্থকদের ওপড় হামলা চালিয়ে মারপিট করে। শুধু মারপিট নয় নারীদের মুখের হিজাব ছিঁড়ে লাঞ্ছিত করে। আচরণবিধি লঙ্ঘনের পাশাপাশি সন্ত্রাসী কর্মকান্ড চালিয়েছে। অবিলম্বে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাসহ প্রশাসনের প্রতি অনুরোধ জানান।

 এ ব্যাপারে সদর থানার ওসি তানভিরুল ইসলাম বলেন, নির্বাচনী প্রচারণায় হামলা            হয়েছে এ বিষয়ে কেউ কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর