সোমবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

প্রতিপক্ষকে ফাঁসাতে অপহরণ নাটক

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের শৈলকুপায় প্রতিপক্ষকে ফাঁসাতে অপহরণ নাটক সাজিয়ে মামলা দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনার সুষ্ঠু তদন্তের দাবি জানিয়েছেন ভুক্তভোগী পরিবারের সদস্যরা। ঝিনাইদহ প্রেস ক্লাব মিলনায়তনে গতকাল সংবাদ সম্মেলন এ দাবি জানানো হয়। সংবাদ সম্মেলনে কাঁচেরকোল ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট সালাহউদ্দিন জোয়ার্দার মামুনসহ শতাধিক নারী-পুরুষ অংশ নেন।

লিখিত বক্তব্য পাঠ করেন নাসির উদ্দিন মিয়া পলাশ নামে এক ভুক্তভোগীর স্বজন। তিনি বলেন, শৈলকুপার কাঁচেরকোল এলাকার মনিরুজ্জামান মনির অত্যাচারে অতিষ্ঠ এলাকার মানুষ।

বিভিন্ন সময় স্থানীয় ব্যবসায়ীদের ভয় দেখিয়ে চাঁদাবাজি করছেন তিনি। তার এসব কাজের প্রতিবাদ করে বাজারের কয়েকজন। এতে ক্ষুব্ধ হয়ে গত ৩ ফেব্রুয়ারি ধাওড়া গ্রামের পাশে নাটকীয়ভাবে পড়ে থাকেন তিনি। তাকে অপহরণের পর ফেলে রাখা হয়েছে বলে নাটক সাজান। এ ঘটনা পুঁজি করে কাঁচেরকোল গ্রামের দিনমজুর, কাঠমিস্ত্রি, মাইক্রোচালক, জনপ্রতিনিধিসহ কয়েকজনের নামে অপহরণ মামলা করেছেন। মামলার কারণে দিন এনে দিন খাওয়া পরিবারগুলো মানবেতর জীবনযাপন করছে। এ ব্যাপারে অভিযুক্ত মনিরুজ্জামান মনির বলেন, আমাকে অপহরণ করা হয়েছে কিনা তা পুলিশের তদন্তে বেরিয়ে আসবে।

সর্বশেষ খবর