শিরোনাম
সোমবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা

নিজস্ব প্রতিবেদক, যশোর

সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের মাঠে ২৮ বছর বয়সী এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ওই নারী বাদী হয়ে যশোর কোতোয়ালি থানায় মামলা করেছেন।

শনিবার রাতে দায়ের হওয়া ওই মামলায় তিনজনকে আসামি করা হয়েছে। আসামিরা হলেন খুলনার ফুলতলা উপজেলার পত্তিপুর গ্রামের মানিক কুন্ডু, আনোয়ার হোসেন ও রিয়াজুল। এদিকে যশোর জেনারেল হাসপাতালের আরএমও আরিফ আহমেদ জানান, প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষায় ওই নারীর শরীরে ধর্ষণের আলামত পাওয়া যায়নি।

শরীরের বিভিন্ন স্থানে খামচানোর দাগ রয়েছে।

পুলিশকে একটি রিপোর্ট পাঠানো হয়েছে। যেখানে ডিএনএ পরীক্ষার পরামর্শ দেওয়া হয়েছে। কোতোয়ালি থানার পরিদর্শক শেখ তাসমীম আলম মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, মামলাটি পিবিআই তদন্ত করছে। সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের মাঠে ওই নারীকে সংঘবদ্ধ ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া যায়। শুক্রবার রাতে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অভয়নগর উপজেলার বাসিন্দা নির্যাতিত ওই নারী অভিযোগ করেন, কয়েক মাস আগে চাকরি দেওয়ার কথা বলে খুলনার ফুলতলা উপজেলার পত্তিপুর গ্রামের মানিক কুন্ডু তার কাছ থেকে ২০ হাজার টাকা নেন। কিন্তু চাকরি না দিয়ে তিনি নানা টালবাহানা করছিলেন। একপর্যায়ে মানিক তাকে বলেন যে, শুক্রবার তাকে নিয়ে তিনি নিয়োগকর্তার বাড়ি যাবেন। সে অনুযায়ী তিনি মানিকের সঙ্গে যশোর আসেন। যশোর থেকে মানিক সঙ্গে আরও দুজনকে নেন। সন্ধ্যার দিকে নিয়োগকর্তার বাড়িতে যাওয়ার জন্য তারা চারজন একটি ইজিবাইকে হাশিমপুরের দিকে যান। পথে একটি স্থানে নেমে তারা বলেন যে, এখান থেকে হেঁটে মাঠ পার হয়ে নিয়োগকর্তার বাড়িতে যেতে হবে। মাঠের মধ্যে একটি ফাঁকা স্থানে পৌঁছলে তারা তিনজন তাকে জাপটে ধরেন। এতে তিনি বাধা দিলে তাকে মারপিঠ করে তিনজনে মিলে ধর্ষণ করে ফেলে রেখে পালিয়ে যায়। অসুস্থ অবস্থায় তিনি সেখানে কাতরাতে থাকলে এক পথচারী তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এদিকে অভিযুক্ত মানিক কুন্ডু দাবি করেছেন, অভিযোগকারী মহিলাকে তিনি চেনেনই না। শুক্রবার রাতে এক বন্ধুর কাছ থেকে ওই নারীর অভিযোগের বিষয়টি তিনি জানতে পারেন। মানিক বলেন, খুলনার দক্ষিণডিহি মৌজার একটি জমি নিয়ে হা¯œা হেনা তন্দ্রা নামে এক মহিলার সঙ্গে বিরোধ রয়েছে। এ ব্যাপারে আদালতে মামলাও আছে। ‘আমাকে জেলে পাঠিয়ে ওই জমি দখলে নিতে তন্দ্রাই এই ষড়যন্ত্র করে থাকতে পারে’ বলে তিনি ধারণা করছেন।

সর্বশেষ খবর