সোমবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

এক পলক

এক পলক

২০৫ ধর্মীয় প্রতিষ্ঠানে চেক হস্তান্তর

টিআর প্রকল্পের মাধ্যমে ২০৫টি ধর্মীয় প্রতিষ্ঠানে ১ কোটি ৫ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়েছে। গতকাল বিকালে টঙ্গীর নোয়াগাঁও এমএ মজিদ মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নুরুল ইসলাম নূরুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মহিউদ্দিন মহি ও বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক প্রমুখ।  -টঙ্গী প্রতিনিধি

সেতুর নিচে ট্রাক নিহত ২

সিলেটে জৈন্তাপুরে নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর নিচে ট্রাক পড়ে দু’জন নিহত হয়েছেন। নিহতরা হলেন ওই ট্রাকের চালক ও হেলপার। গতকাল সকালে উপজেলার দরবস্ত ইউনিয়নের ধামরাই সেতুতে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের বন্দরহাটি গ্রামের এবাদুর রহমান খোকন (২৭) ও গোয়াইনঘাট থানার নলজুরি পশ্চিমপাড়ের রাসেল আহমদ (৩৫)। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেলের মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

-নিজস্ব প্রতিবেদক, সিলেট

গুজব প্রতিরোধে সেমিনার

উন্নয়ন সংবাদ প্রচারে সঠিক তথ্যের অবাধ প্রবাহ নিশ্চিত করার দাবি জানিয়েছেন সংবাদকর্মীরা। সেই সঙ্গে অপপ্রচার বন্ধ ও জবাবদিহিতা নিশ্চিত করতে অনলাইন নিউজ পোর্টালকে বাধ্যতামূলক নিবন্ধনের আওতায় আনার দাবি উঠেছে। গতকাল খুলনায় ‘গুজব প্রতিরোধ ও উন্নয়ন সংবাদ প্রচারে গণমাধ্যমের ভূমিকা’ শীর্ষক সেমিনারে এসব বিষয়ে আলোচনা হয়। আঞ্চলিক তথ্য অফিস খুলনার আয়োজনে এ সেমিনারে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সরকারের প্রধান তথ্য অফিসার সুরথ কুমার সরকার। মূল প্রবন্ধে তিনি সরকারের নানামুখী উন্নয়ন কর্মকান্ডের বাস্তবচিত্র তুলে ধরেন এবং গুজব প্রতিরোধে গৃহীত উদ্যোগের বর্ণনা দেন। খুলনার স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মো. ইকবাল হোসেনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

-নিজস্ব প্রতিবেদক, খুলনা

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর