মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

এক পলক

মহাসড়কের পাশে পড়েছিল জীবিত নবজাতক

মানিকগঞ্জে জীবিত এক নবজাতককে উদ্ধার করা হয়েছে। স্থানীয় এক দম্পতি গতকাল সকালে সদর উপজেলার দিঘী ইউনিয়নের ভাটবাউর এলাকা থেকে তাকে উদ্ধার করে। নবজাতককে বর্তমানে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। সদর উপজেলার ভাটবাউর গ্রামের সামছুন্নাহার ও তার স্বামী জালাল উদ্দিন নবজাতককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

-মানিকগঞ্জ প্রতিনিধি

মাদক ব্যবসায়ীর কারাদন্ড

চট্টগ্রাম নগরীর পতেঙ্গা থানা পুলিশের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী নুরুল আবছারকে মাদকের মামলায় ৪ বছরের কারাদন্ড দিয়েছে আদালত। রায়ে তাকে ২০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে দুই মাসের কারাদন্ড দেওয়া হয়। আবছার পতেঙ্গা থানার দক্ষিণপাড়ার বদিউল আলমের ছেলে। গতকাল বিচারক জহির উদ্দিন এ আদেশ দেন।

-নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

উদ্ভাবন প্রদর্শনী

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের উদ্ভাবন প্রদর্শনী ২০২১ উদ্বোধন করা হয়েছে। রবিবার বিকালে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. গিয়াসউদ্দীন মিয়া এর উদ্বোধন করেন। সভাপতিত্ব করেন প্রফেসর

ড. মো. আবিয়ার রহমান। -গাজীপুর প্রতিনিধি

গৃহবধূর লাশ উদ্ধার

গাজীপুরের টঙ্গী থানার মরকুন মিরের পাড়া এলাকা থেকে রবিবার রাতে হ্যাপি আক্তার (১৭) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত হ্যাপি শেরপুরের শ্রীবর্দি থানার তেঁতুলিয়া গ্রামের হানিফের মেয়ে। এ ঘটনায়  মামলা হয়েছে। পুলিশ নিহতের স্বামী মহিউদ্দিনকে আটক করেছে।

-টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর